3/08/2012

ছয় খালাকে চুদলাম বাসে পর্দা নামিয়ে |

মামা, এখন আমি আপনাদের যে ঘটনা বলব তা আমার জীবনের সবচেয়ে রোমাঞ্চকর ঘটনা অনেক মেয়ের সাথে আমি সেক্স করছি কিন্তু এত রোমাঞ্চিত আমি কিছুতেই হই নাই যাই হোক, এখন আসল ঘটনায় আসিঘটনাটা দুই বছর আগেরতখন আমি ইউনাইটেড ইন্টারন্যশনাল ইউনিভারসিটিতে বিবিএ প্রথম বর্ষে পড়িবাসা মোহাম্মদপুর তাজমহল রোডেএকটা কাজে মতিঝিল গেছিলামফেরার সময় মেগাসিটি বাসে উঠলাম পুরা বাস খালিই ছিলআমি সামনের দরজা দিয়ে উঠেই ডান পাশে যে সিঙ্গেল সিট, সেটায় বসলামশাহ্*বাগ পর্যন্ত আসতেই বাস ভরে গেলতখন মে মাসরাস্তায় প্রচন্ড জ্যাম তার উপর ঘাড়ের উপর লোকজন দাঁড়ায় আছেগরমে আমার অবস্থা কাহিলপ্রচন্ড বিরক্ত লাগছিলএর মধ্যে বাস সিটি কলেজ এসে থামলসামনে থেকে কিছু লোক নেমে সামনের দিকটা হালকা হলএই স্টপেজ থেকে তিন চার জন যাত্রী উঠলএদের মধ্যে একজন মেয়েপরনে সাদা সালোয়ার-কামিজ, মাথায়
সাদা ওড়নাপোশাক দেখে মনে হয় সিটি কলেজের ছাত্রীআমার দিকটা ভিড় কম হওয়ায় মেয়েটা আমার পাশে এসে ডানহাতে আমার সিটের সামনের বাঁকা রেলিংটা আর বামহাতে আমার পেছনের খাঁড়া পাইপটা ধরে দাঁড়ালএভাবে দাঁড়ানোতে আমি সবার চোখে মেয়েটার আঁড়ালে ঢাকা পরলামআমি মেয়েটাকে দেখলামফর্সা, একটু নাদুস-নুদুস কিন্তু খুব মোটা না, জোড়া ভুরু, চেহারা মোটামুটি, মাথায় ওড়না দেখে বোঝা যায় যে মেয়েটা বেশ ভদ্রগরমে আর সারাদিন ক্লাস করার জন্য বোধহয় মেয়েটার চেহারায় ক্লান্তির ছাপআমি বাম হাতে সামনের রেলিং এর যেখানটা মেয়েটা ধরে রেখেছে তার বাম পাশটা ধরা আর ডান হাতটা আমার ডান উরুর উপর রাখাবাসের ঝাঁকুনিতে আমার ডান হাতটা বারবার মেয়েটার উরু স্পর্শ করতে লাগলমামারা কি আর বলব, পুরুষ মানুষ তো তাই ধোনটা খাড়ায় গেলআমি এতটা উত্তেজিত হয়ে পড়লাম যে আমার মাথা ঝিমঝিম করতে লাগলআমি এবার হাতটা একটু উঁচু করে এমন ভাবে রাখলাম যে ঝাঁকির তালেতালে হাতটা মেয়েটার উরুর উপরের অংশে ভিতরের দিকে স্পর্শ করতে লাগলএদিকে আমার অবস্থা খারাপ কিন্তু মেয়েটার কোন বিকার নাইমেয়েটা বুঝতে পারতেছে না যে কাজটা আমি ইচ্ছা করে করতেছিআমার সাহস বেড়ে গেলবড় একটা ঝঁকুনির সুযোগে সালোয়ারের উপর দিয়ে আমি মেয়েটার নুনু স্পর্শ করলামমেয়েটা চমকে উঠে লাফ দিয়ে পেছনে সরে গেলকি বলব মামা, আমার মনে হল যে নরম তুলতুলে গরম একতাল মাখন স্পর্শ করলামসম্ভবত মেয়েটা সালোয়ারের নিচে প্যান্টি পরে নাইএকটা মেয়ের নুনু যে এতটা ফুলোফুলো হবে তা কখনও কল্পনাও করি নাইআমি যে কাজটা ইচ্ছা করে করছি তা বোধহয় মেয়েটা টের পায় নাইকিছুক্ষন পর মেয়েটা স্বাভাবিক হয়ে এলআবারও মেয়েটার নুনুতে হাত দিলামএবারও মেয়েটা ছিটকে সরে গেলএবার বোধহয় মেয়েটা বুঝতে পারছে যে এসব আমি ইচ্ছা করে করতেছিএবার আর সহজে সোজা হয়ে দাড়ায় নাকিন্তু কতক্ষন আর বাঁকা হয়ে দাঁড়িয়ে থাকা যায়! একসময় মেয়েটা সোজা হলআমি তৃতীয় বারের মত মেয়েটার নুনুতে হাত দিলাম এবার আমার অবাক হওয়ার পালাসালোয়ারের নুনুর সাথে লেগে থাকা অংশটা একটু ভেজাভেজাশরীরের সবচেয়ে গোপন আর লজ্জার জায়গায় একটি ছেলের হাতের স্পর্শ! অনিচ্ছা সত্ত্বেও নিতান্ত জৈবিক কারনে মেয়েটার নুনুর মুখে কামনার মধু চলে এসেছেএবার মেয়েটা কোমরটা একটু সরিয়ে নিলেও আগের মত চমকে উঠলনা হয়ত সে ধরেই নিয়েছিল যে আমি আবারও হাত দিবআমার সাহস আরও বেড়ে গেল এবার আর আমি হাত সরিয়ে না নিয়ে নুনু স্পর্শ করে থাকলামকোন উপায় না দেখে বোধহয় হাল ছেড়ে দিয়ে মেয়েটা সোজা হয়ে দাঁড়ালএবার আমি মেয়েটার নুনুর চেরার উপর দিয়ে হাত বুলাতে লাগলামমেয়েটার দিকে তাকিয়ে দেখি লজ্জা বা অন্য কোন কারনে মেয়েটা অন্য দিকে তাকিয়ে আছেআমি আমার তর্জনীটা সালোয়ারের উপর দিয়ে চেরার উপর থেকে নিচে, নিচে থেকে উপরে আলতো করে বুলাতে লাগলামকিছুক্ষন বুলানোর পর চেরাটার উপরের অংশে শক্ত কিছু অনুভুত হলবুঝতে পারলাম যে যৌন উত্তেজনায় মেয়েটার ভগাঙ্কুর দাঁড়িয়ে গেছেআমি এবার ভগাঙ্কুরের উপরে ও চারপাশে আলতো করে আঙ্গুল ঘুরিয়ে ঘুরিয়ে মেয়েটার নুনু খেঁচতে লাগলামমেয়েটার দিকে তাকিয়ে দেখি সে তার মাথার ওড়নার এক প্রান্ত বাম হাত দিয়ে মুখে চাপা দিয়ে আছেহয়তো সে তার মুখের অভিব্যক্তি গোপন করার জন্যই এ কাজ করছেমিনিট খানেক খেচাঁর পর মেয়েটা তার পাছা আর উরুর মাংশপেশী টানটান করে ফেললহঠাৎ এক ঝটকায় কোমর বাকাঁ করে নুনুটা হাত থেকে সরিয়ে নিলহয়ত নুনুর ভিতর অজানা এক অনুভুতি, যে অনুভুতিটা ধীরে ধীরে শক্তিশালী হয়ে উঠছিল, যা চলতে থাকলে সে বুঝতে পারছিল যে তার কিছু একটা হয়ে যাবে, যা হবে সেটা ভাল না মন্দ এই অজানা আশঙ্কায় সে নুনুটা সরিয়ে নিলকিন্তু মামারা, যতই অজানা হোক অনুভুতিটা তো আরামেরতাই অনুভুতিটা চলে যাওয়ার পর মেয়েটা নিজ থেকেই তার নুনুটা আমার হাতের সাথে স্পর্শ করালোআমি আবারও তার নুনুটা খেঁচা শুরু করলামমিনিট খানেক পর আবারও সে তার পাছা আর উরুর মাংশপেশী টানটান করে ফেললকিন্তু এবার আর নুনু সরাল নাআর পাঁচ ছয়টা খেঁচা দেবার পর মেয়েটা তার ডান হাতটা দিয়ে রেলিং এর উপর রাখা আমার বাম হাতটা খামচেঁ ধরে গুঙিয়ে উঠল আর তার কোমরটা চার পাঁচ বার ঝাঁকি খেলপ্রতিটা ঝাঁকির তালে তালে পিচিক্* পিচিক্* করে চার পাঁচ দফায় সে তার সব মাল সালোয়ারের ভিতর আউট করে দিলএটা বোধহয় তার জীবনের প্রথম মাল স্খলনকারন চটচটে আঠাল তরলে তার সালোয়ার উরু পর্যন্ত ভিজে গেল প্রথম বার না হলে কোন মেয়ের এত ফ্যাদা বের হওয়ার কথা নামেয়েটার বয়স ১৬-১৭ বছর হবে১২ বছর বয়সে যদি সে বয়ঃপ্রাপ্ত হয় তবে ৪-৫ বছর ধরে তিলতিল করে জমানো মাল............ সুতরাং বুঝতেই পারতেছেন মামারাএকে তো মাল আউট হওয়ার পর খুব দূর্বল লাগে তার উপর লোকজন মেয়েটার ভেজা সালোয়ার দেখে ফেলতে পারে তাই আমি উঠে মেয়েটাকে বসিয়ে দিলামমেয়েটা সামনের রেলিং এ মাথা দিয়ে মাথা নিচু করে বসে থাকলএদিকে আমার ধোনের অবস্থা খুব খারাপ টনটন করতেছেহাত মেয়েটার চটচটে আঠাল মালে মাখামাখিযদি আরও কিছুক্ষন মেয়েটার নুনু ছানাছানি করতাম বা মেয়েটার মাল আঊট হতে আর একটু দেরি হত তাহলে নিশ্চিত মেয়েটার আগেই আমার মাল আউট হয়ে যেতএদিকে মেয়েটার মাথা উঠাবার নাম নাইমাঝে একবার কোথায় নামবে জিজ্ঞাসা করার পরও উত্তর দেয় নাইবাস তাজমহল রোডের শেষ স্টপেজে এসে গেছেযাত্রীরা সবাই একে একে নেমে গেলতবু মেয়েটার মাথা উঠাবার নাম নাইআমি দুশ্চিন্তায় পড়ে গেলামকি হল মেয়েটার? বাসের কন্ডাক্টর কৌতুহলী দৃষ্টিতে এদিকে তাকা..........

3 comments:

Thanks