3/26/2013

চাচিকে চুদে বেহুস করে ফেলেছিলাম, ভয়ে তো আমি মরি মরি

আমার গ্রামের বাড়ি থেকে আমার এক দূর সম্পকের চাচা তার বউকে নিয়ে আমাদের বাড়ি আসলোআসার কারন চাচীকে ডাক্তার দেখাবেচাচা বছর দু এক আগে বিয়ে করেছেচাচার বয়স ৪০ র বেশি হবে আর চাচি আমার চেয়ে ২/৩ বছরের ছোট, ২৩/২৪ হবেচাচীর চেহারা খুবই সাধারনএকবার দেখলে আর আর্কষন করার মত কিছু থাকেনা, আর ফিগার কেমন তা বুঝতে পারলামনা কারন সে খুব কন্সারভেটিভ ভাবে থাকেআমার খুব বিরক্ত লাগল কারন আমার বেডরুম ছেড়ে দিতে হবে তারা যত দিন থাকবেচাচা ৭ দিন তার বউ কে বিভিন্ন ডাক্তার দেখিয়ে ও টেষ্ট করে সঙ্গে নিয়ে আসা টাকা পয়সা সব শেষ করে ফেলল কিন্তু কোন রোগ ধরা পরল নাচাচা বা চাচি কেউ ঠিক মত কিছু খুলে বলেনা কি অসুখ হয়েছেনিজের রম থেকে বিতারিত হওয়ায় আমার দিনগুলো খুব খারাপ কাটতে লাগল কারন নিজের ফ্রীডম এর ১২ টা বেজে গেল
১ সপ্তাহ ধরে শুধু মোবাইলে পর্ন দেখতে হচ্ছে, কম্পউটারে ইন্টারনেটে পর্নসাইটগুলোর আপডেট নিতে পারছি না১ সপ্তাহ পর চাচা টাকা আনার জন্য গ্রামে গেল, চাচীকে ঢাকায় রেখে

এরপর শুরু হোল আসল ঘটনাচাচা চলে যাওয়ার পরদিন রাত ১২.৩০ টায় আমি বারান্দায় দাড়িয়ে সিগারেট খাচ্ছিহঠাত ফুপিয়ে কান্নার শব্দ শুনতে পেলামকান্নার উৎস খুজতে গিয়ে বুঝলাম আমার রুম থেকে আসছেআমি চিন্তা করলাম চাচী হয়ত অসুস্থ বোধ করছে তাই কান্না করছেরুমে গিয়ে চাচী কে দেখলাম অন্ধকারে বসে কান্না করছে

আমিঃ চাচী আপনার কি শরীর খারাপ লাগছে?
চাচিঃ (চোখ মুছতে মুছতে) অহ তুমিনাহ আমি ঠিক আছিএমনি মনটা ভাল নেই

এই প্রথম আমি ঠিকমত চাচীকে দেখতে লাগলা্মকারন চাচীর বুকের উপর কাপড় নাইচাচী হয়ত সেটা খেয়াল করে নাইজামার উপর দিয়ে চাচী বুক উধত্ত ভাবে তার আকার বুঝাচ্ছেএত রাতে একা আলো আধারের মাঝে চাচীকে খুব সেক্সি লাগছিলকিছুটা ঝুকে বসার কারনে তার বুকের ভাজটা দেখা যাচ্ছিলতাকে নতুন দৃষ্টিতে দেখতে লাগলাম
আমিঃ চাচী ঘুম না আসলে বারান্দায় যাই চলুনখোলা বাতাসে ভাল লাগবে
চাচীকে নিয়ে বারান্দায় এসে গ্রিল ধরে দাড়িয়ে চাচীর দেহটাকে মাপার চেষ্টা করতে লাগলামরাস্তা থেকে আলো আসার কারনে এইখানে অনেক পরিস্কার দেখা যাচ্ছেচাচী একটা সুতির জামা পরেছে ভিতরে ব্রা পরেছেরুম থেকে বের হওয়ার সময় চাচি ওড়নাটা বুকে দিয়ে এসেছে কিন্তু ঠিক মত দেওয়া হয়নাইবুক দুটো নিটোল মাপা মাপা৩৪’’ সাইজের দুটো বুক আলাদা আলাদা ভাবে দুই সাইডে উচু হয়ে আছেপাছাটা ধুমসানো না কিন্তু ভারিআমি আস্তে আস্তে খেজুরে আলাপ শুরু করলাম

আমিঃ চাচী আপনাকে চাচী ডাকতে একটু কষ্ট হয়চাচী হওয়ার জন্য আপনার বয়সটা একটু বেশি কম হয়ে যায়সম্পর্কটা ভাবি টাইপ এর কিছু হলে ভাল হতচাচী ডাকলেই কেমন একটা মুরুব্বি মুরুব্বি ভাব চলে আসেআপনার বয়স মনে হয় আমার সমানই হবে
চাচীঃ একটু হেসে তাই নাকিতা আমার বয়স কত মনে হয় তোমার?
আমিঃ ২৫/২৬ এর বেশি হবেনা
চাচী মুচকি মুচকি হাসতে লাগল
আমিঃ কি বয়স কি কম বলে ফেললাম?
চাচীঃ তোমার কি মনে হয় আমি এতই বুড়ো?
আমিঃ না মানে চাচার বয়স হিসাব করে মনে হল এই রকমই হওয়া উচিত
চাচীঃ আমার বয়স ২৩ বছর চলছে
আমিঃ আসলে চাচার পাশে আপনার বয়সটা অনেক কম হয়ে যায়তো তাই ভুল বলে ফেললাম

তারপর হাসতে হাসতে বললাম তাহলে আমার চেয়ে ছোট বয়সের একজনকে এমন মুরুব্বি মনে করে কথা বলতে হবে?

চাচীঃ সম্পর্কটাতো সে রকমইআচ্ছা ঠিক আছে তুমি আমাকে তুমি করে বলতে পার কিন্তু সবার সামনে না তাহলে কেউ কিছু মনে করতে পারে

দুজন একজন আরেকজনের দিকে তাকিয়ে হেসে দিলামদাঁড়িয়ে থাকতে পা ব্যথা করতেছিল তাই আমি বারান্দায় বসে পরলামচাচী আমার পাশে বসে পরল আমি একটা সিগারেট ধরিয়ে বললাম চাচী মাইন্ড করলেন? নাহ এরপর দুইজন মিলে প্রায় ১ ঘন্টা গল্প করলামচাচী দেখলাম কিছুটা ফ্রী হয়ে গেছেটুকটাক গল্পও করছে তার জীবনের বিভিন্ন বিষয়েজানালো চাচীরা ৬ বোনসে সবার ছোটক্লাস ৭ পর্যন্ত পড়াশুনা করেছেঅনেক ইচ্ছে ছিলো কলেজ পাশ করারকিন্তু কোনো এক কারনে তার আর পড়াশুনা হয়নিদরিদ্র বাবা আর ভাইরা আগের বোনদের ভালো বিয়ে দিয়েছে আর তার বিয়ের সময় আর সামর্থ না থাকায় তার চাচার সাথে বিয়ে হয়তবে চাচা খুব ভাল মানুষচাচীর সব বিষয়ে খেয়াল রাখেবেচারা এখন অনেক সমস্যায় আছে কারন এখানে আসার সময়ই ধার করে টাকা নিয়ে এসেছেএখন আবার গ্রামে গিয়ে টাকা আনতে অনেক সমস্যা হবেহয়তবা পারবেই নাআবার চিকিৎসা না হলে চাচীর চেয়ে চাচার সমস্যা বেশি হবে

আমিঃ তোমার কি আসুখ হয়েছে?
চাচীঃ (আমতা আমতা করতে করতে) না মানে ডাক্তারইতো অসুখ ধরতে পারল না
আমিঃ কিন্তু কি সমস্যা হয়? কোন মেয়েলি সমস্যা হলে গাইনী ডাক্তার দেখালে ঠিক হয়ে যাবে
চাচীঃ আসলে সমস্যাটা এতই অদ্ভুত যে ডাক্তারকেও ঠিক মত বলতে পারি নাইআর এই অসুখের জন্য কোন ডাক্তার দেখাবো সেটাও বুঝতে পারছি না
আমিঃ আমার একটা ডাক্তার ফ্রেন্ড আছেওকে তোমার সমস্যা বলে দেখতে পারি, ও হয়ত কোন ভালো ডাক্তারের ঠিকানা দিতে পারবেআমার কাছে বলো ফ্রেন্ড মনে করে দেখ সমস্যা হবেনা
চাচীঃ আসলে আমার কোন সমস্যা আমি ফিল করি নাসমস্যাটা তোমার চাচারসে বলে যৌণ মিলনের সময় আমি নাকি এক সময় অজ্ঞান হয়ে যাইকিন্তু আমি সেটা বুঝি নাআমি কখন অজ্ঞান হয়ে যাই আর কখন জ্ঞান ফিরে আসে টের পাইনাপ্রথম প্রথম তোমার চাচা এইটা খেয়াল করে নাইকিন্তু ধীরে ধীরে সে বুঝতে পারল আমি অসুস্থএখনতো অসুখের ভয়ে সে মিলন প্রায় বন্ধ করে দিয়েছে
আমিঃ এইরকম অসুখের কথাতো জীবনে শুনি নাইচাচা ছাড়া কেউ কি তোমাকে এই কথা বলেছে?
চাচীঃ আমি তোমার চাচা ছাড়া কারো সাথে এইসব করিনাই যে অন্য কেউ আমাকে বলবে
আমিঃ তাহলে তো ডাক্তারের ও বুঝতে প্রবলেম হবে কারন কোন টেস্টেও ধরা পরবে না

আমার মনে হল চাচী গুল মারছেচাচা হয়ত অনেকদিন সেক্স করে নাই তাই চাচী এইসব গল্প বলছেমুখ ফুটে বলতে পারছে না চোদাচুদি করার কথাআমার মাথায় তখন শয়তানি বুদ্ধি চাপলোচিন্তা করলাম চাচীকে একটু খেলিয়ে দেখি কি হয়

আমিঃ চাচী তোমার মনে হয় অসুখের ব্যপারে আরেকটু ডিটেইল বুঝে তারপর কোন ডাক্তার দেখাবে তা ঠিক করা উচিতআমি আমার ফ্রেন্ডের সাথে কথা বলে দেখি ও কি বলে
চাচীঃ ঠিক আছেঘুমতে যাইঅনেক রাত হয়েছেএইবলে চাচী তার পাছা নাচিয়ে আমার রুমে চলে গেল আর আমি ছুটলাম বাথরুমে, চাচীকে নিয়ে কল্পনার চোদাচুদি শুরু করতে

পরদিন সন্ধায় বাসায় এসে দেখি আম্মু আব্বু কোথাও বাইরে যাবেচাচীকে খালি বাসায় একলা পাবো এটা চিন্তা করতেই আমার ধোন দাড়িয়ে গেল৩০ মিনিট পর সবাই চলে যাওয়ার পর আমি আমার রুমে ঢুকলাম দেখি চাচী শুয়ে আছে
আমিঃ আমি আমার বন্ধুর সাথে তোমার অসুখ নিয়ে কথা বলেছিও বলল এইরকম কোন রোগের কথা ওরা পড়েনিজানতে চাইল সেক্সের সময় ছাড়া কখনও এমন হয় নাকি
চাচীঃ মানে?
আমিঃ মানে সেক্সের সময় ছাড়া অন্য ভাবে অর্গাজম হলে কি অজ্ঞান হও কিনাবা সধারন কোন সময় অজ্ঞান হও কিনা
চাচীঃ অর্গাজম মানে কি?
আমিঃ তোমাকে অর্গাজম এর মানে কিভাবে বুঝাব? তুমি বুঝতে পারছনা?
চাচীঃ আমি এত শিক্ষিত হলেতো তোমার কাছে জানতে চাইতাম না
আমিঃ আমি বলতে পারি কিন্তু তুমি লজ্জা পাবেআমার বলতে সমস্যা নেইঅর্গাজম মানে মাল আউট করা
চাচীঃ সেক্স ছাড়া অর্গাজম কি ভাবে হয়? আমি কখনো সেক্স ছাড়া মাল আউট করিনাই
আমিঃ আমি তোমাকে সমাধান দিতে পারিতুমি কথনো এক্স মুভি দেখেছ?
চাচীঃ নাহকখনো দেখার সুযোগ হয় নাইস্কুলে বান্ধবীদের কাছে শুনেছিলাম কিন্তু তোমার চাচা কখনো দেখায় নাই
আমিঃ তুমি এক্স মুভি দেখে মাস্টারবেট কর আর দেখ তুমি অজ্ঞান হও কিনা
চাচীঃ মাস্টারবেট মানে কি?
আমিঃ মাস্টারবেট মানে খেচা, আঙ্গুলি করাতুমি আঙ্গুলি তো করেছোএখন আবার করে দেখ আর আমার কম্পউটারে অনেক এক্স মুভির কালেকশন আছে তুমি চাইলেই আমি দেখাতে পারি
চাচী কিছুটা লজ্জা, উত্তেজনা আর কৌতুহল মেশানো কন্ঠে বলল আমি কিছু বুঝতে পারছিনাতবে ব্লু ফিল্ম দেখার খুব শখ ছিল
আমিঃ আমি তোমাকে সাহায্য করবো?
আমি চা্চীর হাত ধরে বিছানায় বসালাম আর কম্পিউটার ছাড়লামদেখি চাচীর নিঃশ্বাস ভারি হয়ে যাচ্ছেআমি একটা হট এক্স মুভি ছেড়ে চাচীর পাশে বসলামচাচীর দৃষ্টি মনিটরের দিকে আর আমার দৃষ্টি চাচীর দিকেস্ক্রিনে মেয়েটা ছেলেটার ধোন চুসছে আর ছেলেটা মেয়েটার পেন্টি সরিয়ে ভোদায় আঙ্গুলী করছেচাচীর মুখ হা হয়ে গেছেঘন ঘন নিঃশ্বাস নেয়াতে তার বুকগুলোতে মৃদু আলোরন দেখা যাচ্ছে, চোখ যেন স্ক্রিনের সাথে চুম্বকের মত আটকে গেছেআর সারা শরীর যেন জমে গেছেআমি একটু এগিয়ে চাচীর কানের কাছে গিয়ে বললাম তো্মার ভোদায় এইরকম আঙ্গুলী করো তাহলে এইটা মাস্টারবেট হবেচাচীর কোনো নড়াচড়া নেই
আমিঃ শুরু কর তাহলে ভাল লাগবে আর আস্তে আস্তে জড়তা কেটে যাবে
স্ক্রিনে ছেলেটা এইবার মেয়েটাকে বিছানায় ফেলে দুই আঙ্গুল দিয়ে জোরে জোরে ফিঙ্গারিং করছে আর নিপল চুসছেচাচী একটা হাত সালোয়ারের ভিতর ঢুকিয়ে ফেললআমি খেয়াল করে দেখলাম সালোয়ারের ভিতর তেমন কোনো মুভমেন্ট নেইচাচী হয়ত ভোদায় শুধু মেসেজ করছেআমি বসে বসে পরবর্তী স্টেপ চিন্তা করছিযদি সে অসুস্থ হয় তাহলে তার দুর্বলতার সুযোগ নিতে মানবিকতায় বাধছিলোআবার মনে হচ্ছিলো এরকম কোন অসুখ হতে পারে না, মাগি চোদন খাবার জন্য উছিলা খুজছে

সাক মি হার্ডারসাক ইট বেবি স্ক্রিনের মেয়েটার আর্তচিতকারে আমার ধ্যান ভাঙলদেখি মুভিতে এখন নতুন খেলা শুরু হয়েছেওরা এখন 69 পজিশনে একে অন্যকে আদর করছেচাচী এখন হর্নি হয়ে গেছে
আমিঃ তুমি কখনো এইরকম করেছো?
চাচীঃ তোমার চাচা কয়েকবার তার লিঙ্গটা চোসাতে চেয়েছেকিন্তু তার লিঙ্গটা মুখের কাছে নিয়ে আসলেই বমি চলে আসেএকবার অনেক কস্টে কিছুটা ঢুকিয়ে ছিলামদূ্র্গন্ধে আমার নাড়ীভুরি উল্টে আসার যোগাড়আর তাকে কখনো আমার বুক আর ঠোট ছাড়া কোথাও মুখ দেয়াতে পারিনি
আমিঃ কি বলো!!! তোমরা কখনো ওরাল সেক্স কর নাই?? সেক্সের সবচেয়ে উত্তেজনার অংশটুকুই ফিল করো নাই? তুমি এতো লজ্জা পাচ্ছো কেন? একটু রিলাক্স হয়ে বসো আর তোমার সালোয়ারটা খুলে ফেল
চাচীঃ তোমার সামনে লজ্জা লাগছেলাইটটা অফ করে দাও
আমি লাইট অফ করে দেওয়ার পরও মনিটরের আলোতে আর জানালা দিয়ে আসা আলোতে রুমের ভিতর ভালই দেখা যাচ্ছেচাচী সালোয়ারটা খুলে খাটের উপর বসলোবুকের উপর থেকে ওরনাটা আগেই উধাও হয়ে গেছেআমি এখন তার দিকে তাকিয়ে হটশো দেখার প্রস্তুতি নিলাম

ফাক মিঅহ ইয়েস ডু ইট বেবিআহ অহ আআআআআউউউচফাক মি মোরআহ আআআহ ইয়েস মুভিতে এখন হার্ডকোর সেক্স শুরু হয়ে গেছেছেলেটা মিসনারি পজিশনে মেয়েটা কে ঠাপাচ্ছেআর মেয়েটা নিচ থেকে তল ঠাপ দিচ্ছেআর চাচী জোরে জোরে হাত ডলছে তার ভোদায়আমি দেখে ঠিক আরাম পাচ্ছিলাম নাআমি উঠে চাচীর পিঠের নিচে দুইটা বালিশ দিলাম যেন সে আরাম করে বসতে পারেতার পা দুইদিকে ছড়িয়ে দিলামএই প্রথম চাচীর শরীরে আমার হাত পরলোচাচী কেপে উঠলোমনিটরের আলোতে চাচীর ভোদাটা পরিষ্কার দেখা যাচ্ছেবড় বড় বালে ভরা চাচীর ভোদাটা দেখতে আর্কষনীয় লাগছিলতার কামিজের বুকের কাছটা একটু বেশি খোলা মনে হলোটাইট কামিজ পড়ায় বুকের গভীর খাঁজ বড্ড স্পষ্ট হয়ে ওঠে আর নিপলটা এত স্পষ্ট দেখা যাচ্ছে যে আমি বুঝলাম যে চাচী ভিতরে ব্রা পরে নাইআমি চাচীর হাতে একটা মার্কার পেন নিয়ে চাচীর হাতে ধরিয়ে দিলাম আর বললাম এইটা ভিতরে ঢুকাও তাহলে মজা পাবাচাচী আমার কথামত মার্কারটা ভোদায় ভরে দিলো আর আস্তে আস্তে স্পিড বাড়াতে লাগলোআমার মাথাটা কেমন ঝিমঝিম করতে শুরু করেআর ধোন বাবাজি তো রেগে টংএটা কি হচ্ছে, এ যে স্বপ্নেরও অতীতআমি এর আগেও অনেকবার চুদেছি এমনকি চাচীর চেয়েও হট মেয়েকে লাগাইছি কিন্তু আমার চোখের সামনে এমন হট শো এর আগে দেখিনিআর চাচী কম্পিউটারের শো দেখতে ব্যস্তমেয়েটা ছেলেটার বুকে পিঠ ঠেকিয়ে তার কোলে বসে ঠাপ মারছে আর ছেলেটা দুধ দুইটাকে এমন ভাবে পিষছে যেন এইদুটো ছিড়ে ফেলবেআমি এইবার চাচীর পিছনে গিয়ে বসলাম একেবারে তার গায়ের সাথে গা মিশিয়েআমার দ্রুত নিঃশ্বাস ওর ঘাড়ে পড়তে থাকেআর কয়েক পলকেই আমার নিঃশ্বাসের স্পর্শে ওর হাত আর বুকের ওঠানামা বেড়ে যায়চাচী এখন চরম উত্তেজিত হয়ে পড়েছেআমি কানের কাছে ফিস ফিস করে বললাম, চাচী আরো জোরে করো কল্পনা করো ওই ছেলেটার মত এইরকম একটা ধোন তোমার ভোদায় ঢুকছেচাচীর মুখ থেকে মৃদু শীতকারের শব্দ শুনা যাচ্ছেআমি প্যান্টের চেইন খুলে ধোনটাকে খেচা শুরু করেছিহঠাৎ চাচী জোরে গুঙ্গিয়ে উঠলোআর আমার বুকে হেলান দিয়ে বসে পরলোচাচীর আউট হয়ে গেছেকিন্তু আমার শক্ত ধোন তার পিঠে ঠেকে গেলআমি ধোন থেকে হাত সরিয়ে চাচীকে জড়িয়ে ধরলামআমার ঠোটটা নামিয়ে আনলাম চাচীর ঘাড়েআর হাতদুটো কামিজের ভিতর দিয়ে চাচীর তুলতুলে নরম দুধ দুটো ধরে ফেললামপ্রায় কোন ভূমিকা ছাড়াই হঠাৎ চাচী আমার দিকে ঘুরে গেলআমার মাথাটি নিয়ে নিজের বুকের উপর চেপে ধরেআলতো ভাবে আমার মাথার চুলে হাত বুলাতে বুলাতে আমার মুখ নিয়ে তার নিপলের উপর ঘষতে থাকেআমি নিজেকে সামলাতে না পেরে তাকে জড়িয়ে ধরিকিছুক্ষন তার মাইয়ের উপর হাত বুলানোর পর আমি তার কামিজটা খুলে দিলামকামিজ খুলতেই তার মাইদুটি আমার চোখের সামনে দুটো গাছে ঝুলে থাকা আমের মতনই ঝুলে থাকেআমি তার গাঢ় খয়েরী রঙের বোটা দুটিকে চুসতে থাকিকখনো কখনো হাল্কা কামড়ও লেগে যাচ্ছিল তার স্তনেএবং সেই মুহুর্তে সে নিজেকে সামলাতে না পেরে আরামে চেঁচিয়ে উঠছিলচাচী পুরো নগ্নকিন্তু তাকে ঠিকমত দেখতে পারছি নাআমি উঠে লাইট জালাতেই দেখি চাচী জলদি তার কাপড় দিয়ে নগ্নতা ঢাকার চেষ্টা করতে লাগলআমি কামনা ভরা দৃষ্টিতে চাচীর দিকে তাকিয়ে রইলামআমার নিরব আকুলতা চাচী বুঝতে পারলোকোন বাধা ছাড়াই আমি চাচীর হাত থেকে কাপড়টি সরিয়ে ফেললামএইবার আমার আর্চয্য হওয়ার পালাচাচীর ফিগার যতটা সাধারন ভেবে ছিলাম তার চেয়ে অনেক আকর্ষনীয়খয়েরী রঙের নিপলটা বড় সুন্দর, আর তার চেয়ে সুন্দর ঠিক দুই দুধের মাঝে একটা তিলওস্তনদুটো কি বড় আর কি গোলাকার, একটু ঝুঁকে আছে মাইটা কিন্তু সেটা বরং তার স্তনের আকর্ষনীয়তা বাড়িয়েছেভোদাটা কালো কালো বাল এ ভরামসৃন স্লিম পেটের মাঝে সুগভীর নাভিহাত বাড়িয়ে বাম মাইয়ের বোঁটাকে আঙ্গুল দিয়ে ধরে ফেল্লামচমকে গিয়ে চাচী আমার হাতটা দূরে সরিয়ে দেয়আমি চাচীর চোখে চোখ রাখি, দুজনের সব কথা যেন কয়েক মূহুর্তের মধ্যে চোখের ইশারায় হয়ে যায়আস্তে আস্তে মাথা নামিয়ে বোঁটাটার উপরে হাল্কা করে একটা কামড় দেইচাচী শিউরে ওঠে আমার ঠোটের ছোঁয়াতেটসটসে তুলতুলে বুক দুটো আমার মাথায় আগুন ধরিয়ে দেয়, দুই হাতের সব শক্তি দিয়ে চাচীর দুধ দুটো কচলাতে থাকিআর সাথে বোঁটাটাকে নিয়ে ঠোঁট চেপে রেখে আস্তে আস্তে চুষতে থাকি, মাঝে মাঝে জিভ দিয়ে গোটা দুধটাকে চাটতে থাকিএত জোরে টিপ খেয়ে চাচী আহ!!! করে গুঙ্গিয়ে ওঠেচাচী ব্যথা পাচ্ছে দেখে আমি টিপা ছেড়ে হাল্কা কামড় লাগাই নিপলের উপরেআহ!!! কিন্তু এইবারের আহ টা যৌন আনন্দেরআমি ফ্লোর থেকে মার্কারটা তুলে নিয়ে ভরে দিলাম চাচীর ভোদায়কখনো জোরে কখনো আস্তে, আবার কখনো পুরোটা বের করে ঢুকাতে থাকিআনন্দে চাচী শীতকার দিতে থাকেআহউফফঅহহহহহআউউউউউউচাচীর শীতকার বেড়ে যাওয়ায় আমি চাচীর মুখে নিজের ঠোঁট ঢুকিয়ে দেইআমার ধোন এর অবস্থা খুব খারাপমাল বের হয় হয় অবস্থামার্কারটা ভোদা থেকে বের করে ধোনটা চাচীর ভোদার মুখে সেট করিচাচীর ভোদাটা তার কাম রসে ভিজে চপচপ করছেপুচ করে ঠেলা দিতেই ধোনটা চাচীর ভোদার ভিতর ঢুকে যায়উফফফফফটিইইইইইইংটিইইইইইইং

কলিংবেল এর শব্দে দুজনেই ভয় পেয়ে যাইদুইজন দুইদিকে ছিটকে যাইকম্পিউটারের সুইচটা ডাইরেক্ট বন্ধ করে প্যান্টটা পরে দরজার দিকে ছুটে যাইআর চাচী কাপড় নিয়ে বাথরুমের দিকে ছুটে যায়
দরজা খুলতে দেখি আব্বু আম্মু চলে এসেছেআমি তারাতারি বাইরে চলে আসলামফার্মেসী থেকে এক প্যকেট কন্ডম কিনলামতারপর এদিক সেদিক কিছুক্ষন ঘুরে বাসায় আসলামবাসায় এসে বুঝলাম কোন সমস্যা হয়নিচাচীকে দেখলাম আমাকে কিছুটা এড়িয়ে যাচ্ছেআমি অপেক্ষা করতে লাগলাম কখন আব্বু আম্মু ঘুমাতে যাবে

তাদের দরজা বন্ধ হতেই আমি চাচীকে গিয়ে বললাম কি হয়েছে? কেমন লেগেছে তোমার? মজা পেয়েছো? চাচী চুপ করে আছেতুমি কি আমার উপর রাগ করেছো? আসলে সন্ধার ঘটনাটা এত তারাতারি হয়ে গেছে যে আমরা কেউই সাভাবিক হতে পারছিলাম নাআমি একটু আগেই চাচীকে চুদতে নিয়ে ছিলাম আর এখন কিনা নার্ভাস হয়ে যাচ্ছি

আমিঃ একটা প্রশ্নের জবাব পাওয়া গেল যে অন্য ভাবে অর্গাজম হলে অজ্ঞান হওনাতাহলে এমন কি হতে পারে যে চাচা ভুল বলছে?
চাচীঃ কি জানি
আমিঃ এটা বুঝার একটাই উপায় আছেতোমার আর চাচার সঙ্গমের সময় কেউ একজনকে দেখতে হবে যে তোমার কোন সমস্যা হয় কিনা
চাচীঃ এটা কি সম্ভব? তোমার চাচা জানতে পারলে কখনই রাজি হবে নাআর আমিও কারো সামনে তোমার চাচার সাথে করবো না
আমিঃ তাহলে শেষ একটাই উপায় আছেচেষ্টা করতে চাও?
চাচীঃ কি সেটা?
আমিঃ অন্য কারো সাথে করলে সে বুঝতে পারবে এইটা সত্যি কিনা
চাচীঃ স্বামী ছাড়া অন্য কাকে পাব আমার সাথে সেক্স করার জন্য?
আমিঃ আরে, আমি আছি না? তোমার জন্য যদি এইটুকু করতে না পারি তাহলে কি পারব?
চাচীঃ হুমম, ফাজলেমি করছো?

আমিঃ সত্যি, তুমি যদি চাও, আমি তোমাকে সাহায্য করবো মানে লজ্জা করার কিছু নেইআমি আর তুমি ছাড়া আর কেউ নেই এখানেআর এইটাতো করছি তোমার অসুখের জন্য
চাচীঃ এটা হতে পারে নাতোমার সাথে এই সম্পর্ক হতে পারে নাতুমি আমাকে তখন অনেক মজা দিলেএই মজাটা আমাকে আর কেউ দেয় নাই জীবনেসম্পুর্ন নতুন অভিজ্ঞতা আর নতুন আনন্দতুমি এত্ত ভালোতোমার কাছে আমি চিরকৃতজ্ঞকিন্তু তোমার সাথে আমি এইসব করে তোমার চাচার সাথে বেইমানি করতে পারবো না

আমি চাচীর একটা হাত চেপে ধরলামআমি ডান হাতটা ওর কোমরের পাশে রাখলামসে আরো গা ঘেষে এলে আমি কোমরটা জড়িয়ে ধরলামআমার চোখের কামাতুর দৃষ্টিতে চাচী কাবু হয়ে যাচ্ছেআমি বললাম দেখ যা হবে সেটা আমাদের মধ্যে গোপন থাকবেআর আমরা এটা করছি তোমার চিকিৎসা করার জন্যআমিও এখন তোমাকে আদর না করে থাকতে পারবো নাপ্লিজ আমাকে এখন প্রতাক্ষান কোরনাআমি ডান হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়েনীরবে আমার কাধে মাথা রাখলোগলায় নাক ঘষলোআমি ওর গালে নাক ঘষলামএরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতেদশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিতে পারলাম না কিংবা ঠোটে চুমু খেতে পারলাম নাসংকোচ কাটেনি এখনোএক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলেমুখটা নিচের দিকেআমি পিঠে হাত বুলাচ্ছিব্রা'র ফিতা ছুয়ে দেখছিআমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছেআমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলামচাচীর মুখটা আমার দুই রানের মাঝখানে এখনপায়জামার ভেতর ফুসছে আমার ধোনচাচীর মুখটা ওখানে গিয়ে স্থির হলোআমি চিন্তা করলাম ধোন চুষাব নাকিএটা একটা বিরল সুযোগ, চাচীর কথা মত এর আগে কাওকে ব্লোজব দেয়নি, যদি খায় এটা তো মহা পাওনাআমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবারসাহস করে চাপ দিলামগুঙিয়ে উঠলো চাচীমুখটাকে চেপে ধরলাম আমার পায়জামার উপরতখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছেবুঝলাম আর অসুবিধা নাইআমি পায়জামা খুলে ওটাকে মুক্ত করে দিলাম চাচীর মুখের সামনেদাঁড়ানো ধোনটা চাচীর মুখে গিয়ে বারি মারলচাচী সাথে সাথে মুখটাকে সরিয়ে নিলোধোনটা মুক্ত হয়ে লাফালাফি করছেচাচী হাসি হাসি মুখে আমার দিকে তাকালোআমার দুর্দশায় মজা পেয়েছেআমি চাচীকে কাছে টেনে নিয়ে ধোনের কাছে মুখ নিয়ে আসলাম, বললাম, 'আসো আমাকে একটু আদর দাও, আমার ধোনটা একটু চুসে দাওএকটু খেয়ে দেখ অনেক টেষ্টিচাচী ইতস্ত করছে দেখে আমি এগিয়ে গিয়ে ধোনটা চাচীর মুখে ধরলামএটা এখন সেমি হার্ডচাচী মুখের ভেতর নিতেই এটার বড় হতে শুরু করলোমিনিটের মধ্যেই শক্ত আর বড় হয়ে পুরো সাইজে চলে আসলোআমি হালকা ঠেলছি চোদার ষ্টাইলেচাচীর মুখের ভেতর আসা যাওয়া করাতে দারুন অনুভুতি হলোআমি বুঝতে পারছিলাম যে আসলেই চাচী আনাড়ী, বার বার দাতের ঘসা লাগছেকিন্তু এত শক্ত করে ঠোট দিয়ে চেপে ধরে রেখেছে যে আমার অবস্থা টাইটমনে হচ্ছিলো আমার এখনি মাল বের হয়ে যাবেকোন মতে চাচীর মুখ থেকে ধোনটা বের করলাম
কম্পিউটার ছেড়ে একটা থ্রিসাম ক্লিপ ছাড়লামমেয়েটা ব্লোজব দিতে দিতে আরেকজনের ধোনটার উপর নাচছেআমি গেঞ্জী খুলে পুরো নগ্ন হলামচাচী লজ্জা পেয়ে চোখ বন্ধ করে ফেললকামিজটা খোলার জন্য পেছনে হাত দিলামচাচী নিজেই কামিজ খুলে ফেললেনহালকা কালো রঙের একটা ব্রা, পুরোন আর তার ভেতরে দুটো বিশাল দুধ ধরে রেখেছেছিড়ে যায় যায় অবস্থাচাচী ব্রার ফিতা খুলে উন্মুক্ত করতেই সুন্দর গোলাকার দুটি মাঝারি সাইজের দুধ বের হয়ে কিছুটা ঝুলে পড়লোদুটো তুলতুলে সাদা ময়দার দলার মধ্যে যেন কেউ যেন এক টুকরা গুড় রেখে দিয়েছেদুধের এই অবস্থা দেখে আমি নীচের কি অবস্থা দেখার প্রস্তুতি নিলামএকটানে চাচীর সালোয়ারটা খুলে ফেললামআমি ওর ব্রা খুলে স্তন দুটো হাতে মর্দন করতে করতে দেখতে লাগলামবয়সের তুলনায় অনেক বড়এতবছর চাচা ভালই মজা নিয়েছেবোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলামওর দুধগুলো টিপতে টিপতে ময়দা মাখার মতো কচলাতে লাগলামচাচী কিছুটা ব্যথা পাচ্ছে আর পুরোপুরি সন্তুষ্ট নাদুই হাতে আমার গলা ধরে আমাকে তার দিকে টানতে লাগলআমি মুখ নামিয়ে দুধের বোটা মুখে নিলামনরম বোটাচুষতে চুষতে গড়িয়ে চাচীর গায়ের উপর উঠে গেলামস্তন বদলে বদলে চুষছিএকবার ডান পাশ, আরেকবার বামপাশতারপর দুই বোটাকে একসাথ করে চুষলামচোষার যত কায়দা আছে সব দিয়ে চুষলাম দুধ দুটোচাচীর চেহারা দেখে মনে হলো উত্তেজনায় চোখ দুটো যেন ঠিকরে বের হয়ে আসবেঘাড়ে চুমু খেয়ে চাচীর উত্তেজনার পারদ আরেকটু বাড়িয়ে দিলামএরপর নিচের দিকে নেমে চাচীর পেট আর কোমরে চুমেতে চুমেতে ভরিয়ে দিলামতারপর আমি চাচীর দুই রানের মাঝখানে মুখ দিলামদুই রানে চুমো খেয়ে, জিহবা দিয়ে চেটে দিলামবাল কাটে না মাগী বহুদিনলম্বা লম্বা বালঢাকায় আসার পর থেকে মনে হয় কাটতে পারেনিবাল সরিয়ে ভেতরে নজর দিলামমোটেও সুন্দর নাকালো আর গোলাপীর মিশ্রন যোনীছিদ্রেদু আঙুলে ছিদ্রটা ফাক করলামনরম মাংসমালের গন্ধে ভরপুরআমি যোনীদেশে নাক ডুবিয়ে বাইরের অংশে চুমু খেতে খেতে চাচীর চোখে তাকালামচাচী চোখ বন্ধ করে আনন্দ নিচ্ছে, নিচের ঠোটটা দাত দিয়ে এমন ভাবে কামড়ে ধরেছে যেন ছিড়ে ফেলবেআমি চেষ্টা করলাম ভেতরে ঠোট না দিতে, ঘেন্না লাগছেকিন্তু চাচী দুই উরু দিয়ে আমার মাথা চেপে ধরলোআমি নড়া চড়া করতে পারলাম নাজিহবাতে চাচীর যোনীদেশের শ্পর্শ লাগলে কী ঘেন্না লাগবে ভাবছিজিহবা বের করে ছোয়ালাম হালকা করে, যোনীছিদ্রের একটু ভেতরেআমার জিহবার ছোয়া পেতেই চাচী বন্য জন্তুর উন্মত্ততায় আমার চুলের মুঠি ধরে চেপে ধরলো ভোদার মধ্যেচুষতে শুরু করলাম চাচীর ভোদার ভিতর বাহিরআস্তে আস্তে ঘৃ্না কেটে যাওয়ায় জিহবা টা পুরো ঢুকিয়ে দিলামনোনটা স্বাদ, বিশ্রী লাগলো তবু তাড়াতাড়ি করে চোষাচুষি করতে লাগলামপ্রায় দশ মিনিট বন্য দাপাদাপির পর চাচী শরীরটা মোচরাতে শুরু করলো আর আউউউউউউউউউউউউ করে জোরে শীতকার দিয়ে উঠলোরাতের নিস্তব্ধতায় কানে অনেক জোরে শব্দ আসায় আমি লাফ দিয়ে চাচীর ভোদা থেকে মুখ তুললামচাচী এখন বিছানায় শুয়ে আমি খাটের কিনারে দাড়িয়েচাচীর মুখের ভেতর আমার ধোনটা ঢুকিয়ে মুভিটা দেখিয়ে বললাম এইভাবে চুসো দেখ কিভাবে জিহবা দিয়ে চুসতে হয়, বড় করে হা করধোনটা এখন সহজেই চাচীর মুখে আসা যাওয়া করছেআমি চাচীর মুখে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম চাচীর মুখের ভেতরঠাপের কারনে চাচীর দুধ দুটো ঝুলছেআমি একহাতে ঝুলন্ত স্তন ধরে তুলে হাতের মুঠোবন্দি করলামতুলতুলে বলের মতো লাগলো, আমি বোটা ধরে ঝুলিয়ে রাখলাম হাতেঅন্যদিকে কোমর নাচিয়ে ঠাপ মারছি মুখেবোটা দুইটা দেখে আমি দুধ খাওয়ার জন্য অধীর, কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছে ততক্ষন আমি পারছি না কারন তার মুখ বুক নিচের দিকেচাচী এখন পুরো স্পিডে চুসছে আগের অনেক ভালো করেমাল ধোনের আগায় চলে এসেছেক্ষুধার্ত লিঙ্গটা ঢুকতে চাইছে ফাটলের ভেতরেটান দিয়ে ধোনটা তার মুখ থেকে বের করে ফেললামতারপর চাচীর উপর ঝাপিয়ে পড়লাম আবারস্তন দুটোকে ভালোমত কচলে, চুসে, কামড়ে একাকার করে দিচ্ছিচাচী আর্তনাদ করে উঠলো ফিসফিস করেউফফফ তুমি রাক্ষস নাকি, কামড় দিচ্ছ কেন, আস্তে খাওআমি তো সারারাত আছিওরে বাবা, তোমারটাতো বিরাটআমাকে ফাটিয়ে ফেলবেএত শক্ত, খাড়াতোমার চাচার চেয়ে অনেক বেশী মজবুতঅ্যাই এবার ওই দুধ খাও না, একটা চুষে এতক্ষন রাখলে অন্যটাতো ব্যাথা হয়ে যাবে
আমি ধোনটা চাচীর হাতে ধরিয়ে দিয়ে আরেক হাতে কন্ডম ধরিয়ে দিলামচাচী কন্ডমটা পরিয়ে দিতেই ভোদার ফাঁকটা দিয়ে লিঙ্গের মুখটা লাগিয়ে দিলামমাথা ঢুকতে অসুবিধা হলো নাপিছলা হয়ে আছে চাচীর মালের প্রভাবে, পুরো ধোনটা ঢুকাতে কেমন যেন শিরশির করে উঠলো শরীরটা
আহ আস্তে ঢোকাও, উফফফ কি মজা, পুরোটা ঢুকাওমারো, জোরো ঠাপ মারো সোনা, আমাকে ছিড়ে খুড়ে খেয়ে ফেলোআহহহহআহহহ তুমি আজ সারারাত আমারে চুদবাকতদিন ঠিকমত চোদা খাইনা, সারাবছরের চোদা একরাতে দিবেএইবার আসন পাল্টে চাচীকে আমার উপরে তুলে নিলামএখন আমি শুয়ে ও আমার পেটের উপর বসাসে নিজেই খেলতে শুরু করলো কোমর দুলাতে দুলাতেলিঙ্গটা ভেতর বাহির করছে তালে তালেসে উঠবস করছেআমিও নিচ থেকে মারতে শুরু করলামপাচ মিনিট ওভাবে মারার পর বললাম এবার ডগি চুদবোতারপর ওকে ডগি ষ্টাইলে ফেলে মজার ঠাপ মারতে লাগলাম আর ওর ঝুলন্ত স্তন দুটো পাগলের মতো দুলছে, যেন ছিড়ে যাবে ওর বুক থেকেজোরে না মারলে উত্তেজনা আসছিল না আর ডগি স্টাইলে জোরে করতে পারছিলাম নাএইবার চাচীকে বিছানায় ফেলে ঠাপাচ্ছিআমার ওর ইচ্ছা হচ্ছিল ভেতরটা ফাটিয়ে দেইকামের আগুন আর দমিয়ে রাখা যাচ্ছে নাএই চরম আনন্দময় সময়ে আমার মাল বের হয়ে আসার সময় হলোচাচীর কাছ থেকে কেমন যেন সাড়া পাচ্ছি নাউত্তেজনা ধরে রাখা যাচ্ছে নাএখন এত কিছু নিয়ে চিন্তা করার সময় নাইআমি চাচীর দুধ ছেড়ে দিয়ে চুল ধরলাম দুই হাতেমিনিটখানেক পর একদম চরম মুহুর্তে, ধোনটা ঠেসে ধরলাম পুরোটা ভোদার ভিতরচিরিক চিরক করে বীর্যপাত হলো চরম সুখের একটা আনন্দ দিয়েমালের শেষ ফোটা বের হওয়া পর্যন্ত লিঙ্গটা চেপে রাখলামধোনটা ভোদা থেকে বের করে নিয়েই কিছু একটা বলার জন্য চাচীর মুখের দিকে তাকালামকিন্তু মুখ দিয়ে কিছু বের করার আগেই ভয়ে আমার হাত পা কাপা শুরু হয়ে যায়চাচী চাচী বলে তাকে ডাক দিলাম কিন্তু আমার কোন কথাই পৌঁছায় না চাচীর কানেচাচী অজ্ঞান হয়ে গেছে
ভয়ে আমার গলা শুকিয়ে কাঠতাড়াহুড়া করে কাপড় পরে চাচীকে ডাকতে লাগলামদেখি কোন সাড়া নেইচাচীর চোখে মুখে পানি ছিটাতে লাগলাম তবুও কোন লাভ হল নাতাড়াতাড়ি চাচীকে কাপড় পরাতে লাগলামখুলতে যত সহজ হয়েছিল পরাতে ততই কঠিন লাগছিলকোনমতে কাপড় পড়িয়ে চিন্তা করতে লাগলাম কি করা যায়একবার মনে হল চাচীকে বিছানায় শুইয়ে দিয়ে পালাইআবার পরক্ষনেই এটা করতে বিবেকে বাধলোচিন্তা করলাম আম্মু কে ডাকবো, তাকে কোন মতে কিছু একটা বুঝ দিয়ে দিবোহঠাৎ দেখি চাচী নড়ছে, মানে জেগে উঠতে চাইছেকিন্তু পুরোপুরি জ্ঞান ফিরে আসছে নাআমি জোরে কয়েকটা চড় মারলামচাচী জ্ঞান ফিরে পাওয়াতে যেন প্রান ফিরে পেলামচাচীকে জিজ্ঞেস করলাম কখন এমন হল?
চাচীঃ কি হয়েছে?
আমিঃ কিছু নাতুমি এখন ঘুমাও, আমরা কালকে কথা বলবো
আমি চাচীর কপালে একটা চুমু দিয়ে রুম থেকে বের হয়ে আসলামচিন্তা করতে লাগলাম কিভাবে কখন কি হলব্যপারটা কিভাবে কি করবো ভেবে পাচ্ছিলাম নাহঠাৎ মনে হল একটা কাজ করিকাল আবার চাচী কে চুদি আর ভিডিও করে দেখি কখন চাচী অজ্ঞান হয়ভেবে দেখলাম এমন কোন ডাক্তার চিনিনা যার সাথে এই সমস্যা নিয়ে আলোচনা করতে পারবোকিছুটা নিশ্চিন্ত হয়ে ঘুমাতে গেলামভোরের দিকে আমার ঘুম ভেঙে গেলআমি আবার আমার রুমে গিয়ে দেখি চাচী গভীর ঘুমেআস্তে আস্তে ঘুমন্ত চাচীর দুধ টিপতে লাগলাম আর ধোন বের করে খিচতে লাগলামসকাল সকাল ঘুম থেকে উঠার কারনে ধোন বাবাজি বিরাট আকার ধারন করেছে৫/৬ মিনিট টিপার পর দেখি চাচী চোখ খুলছেআমি চাচীর দুই দুধের উপর উঠে বসলামধোনটা ঢুকিয়ে দিলাম চাচীর মুখের ভেতরঘুম থেকে উঠেই ধোন মুখে পেয়ে চাচী চরম অনিহা নিয়ে চুষতে লাগলোআমার হঠাৎ মেজাজ খারাপ হয়ে গেলচাচীর মুখে ধোনটা ঠেসে ভরতে লাগলামআহ, এতক্ষনে আরাম লাগছে আবার, কি সুখ !!!! চাচীর গলার ভেতর পর্যন্ত ধোনটাকে ঢুকাচ্ছি, বাধ্য হয়ে চাচী হাত দিয়ে ধোনটা মুখ থেকে বের করলআমি ধোনের মাথা দিয়ে চাচীর ঠোটে লিপিস্টিক লাগানোর মতো করতে লাগলামনাকের ফুটোতে, চোখে, মুখে, কপালে, গালে, সবজায়গায় ধোন দিয়ে ঘষতে লাগলামকোন মেয়েকে চোদার চেয়ে তার মুখে ধোন ঘষার অপূর্ব আনন্দ আমি এই প্রথম টের পেলামচাচী এখন একটু ধাতস্ত হওয়াতে আমার বিচিদুটো চুমুতে ভরিয়ে দিচ্ছেআবার ধোন ঢোকাতে আর বের করতে লাগলাম, কোমর নাচিয়ে ঠাপ মারছি মুখেএই চরম আনন্দময় সময়ে আমার মাল বের হয়ে আসার সময় হলোআমি দুই হাতে চাচীর চুল ধরে ঠাপ মারছিমিনিটখানেক পর একদম চরম মুহুর্তে, ধোনটা ঠেসে ধরলাম পুরোটা মুখের ভিতরচিরিক চিরক করে বীর্যপাত হলো চরম সুখের একটা আনন্দ দিয়েচাচী মাথা সরাতে চাইলো, আমি ঠেসে ধরে রাখলামমনে মনে বললাম খাও, মালের প্রোটিন তোমার অসুখ ভাল করে দিবেমালের শেষ ফোটা বের হওয়া পর্যন্ত লিঙ্গটা বের করতে দিলাম নাধোনটা বের করতেই চাচী জানালা দিয়ে বমি করতে লাগলআমি চাচীকে কিছু না বলে রুম থেকে বের হয়ে ঘুমাতে গেলাম

ঘুম থেকে উঠে আমার যেন আনন্দ ধরে নাআম্মু একটা দাওয়াতে যাবে, মানে সারা দুপুর আমি আর চাচী খালি বাসায় একাআম্মু বাইরে যেতেই আমি দরজা লাগিয়ে চাচীর খোজে গেলামদেখি গোসল করতে গেছেকয়েক বার দরজা নক করলাম কিন্তু কোন সাড়া নেইআমি রুমে অপেক্ষা করতে লাগলামঅনেকক্ষন অপেক্ষা করার পর চাচী বের হয় নাআমি রুম থেকে বের হতেই চাচী বাথরুম থেকে বের হয়ে দরজা লাগিয়ে দিলোআমার চরম মেজাজ খারাপ হতে থাকলোতবে এও বুঝছিলাম যে চাচীর মুখের ভিতর মাল ফেলে দেয়াতে তার মুড অফবেশ কিছুক্ষন পর চাচী রুম থেকে বের হয়ে খাবার খেতে ডাকলোআমি বললাম খিদা নেইচাচী আর কিছু না বলে নিজে খেতে চলে গেলতারপর আমার রুমে গিয়ে দরজা লক করে শুয়ে পরলো
খালি বাড়িতে হাতের কাছে এমন একটা আনন্দ উপভোগ করা থেকে বঞ্চিত হয়ে মাথায় আগুন ধরে গেলআমি জোরে জোরে দরজা ধাক্কাতে লাগলামঅনেকক্ষন দরজা ধাক্কানোর পর চাচী দরজা খুললো

আমিঃ তুমি কি আমার উপর রাগ করেছো?
চাচীঃ রাগ করার মত কি কিছু হয়নি?
আমিঃ দেখ শুরু থেকে আমি যা করেছি সেটাতে তোমার সম্মতি ছিলোআমি তোমার সাথে কোন ছল চাতুরি করিনিযা করেছি অনেকাংশে তোমার জন্য করেছিআমার যে ভালো লাগেনি তা নাকিন্তু আমার ভালো লাগার জন্য তোমার সাথে কিছু করা শুরু করিনি
চাচীঃ আর সকালে যা করলে সেটা?
আমিঃ সেটা হয়ত ঠিক ছিল নাকিন্তু বেপারটা যে অনেক বড় কিছু সেটা বুঝতে পারিনি
চাচীঃ বেপারটা অনেক বড় না? ঘুম থেকে না তুলে তুমি হঠাৎ আমার সাথে এইসব শুরু করে দিলে? আমাকে ঘুম থেকে ডেকে তোলা যেত না?? আমি তোমাকে বলিনি যে আমি লিঙ্গ চুসতে পছন্দ করি না??? কাল রাতে হয়ত আমার ভালই লেগেছিল কিন্তু সকালে আচমকা আমার মুখে ধোন ভরে দিলে আর তুমি যে ভাবে তোমার লিঙ্গ আমার মুখে ধরে রেখেছিলে আমি যদি দম বন্ধ হয়ে মারা যেতাম???? তোমার বীর্য বের হওয়ার পর ও আমার মুখ থেকে বের করলানা কেনো????? তোমার ঝাঝালো বীর্য আমার গলার ভিতর দিয়ে আমার পেটের ভিতর চলে গেল সেটা??????
আমিঃ কাল রাতের কথা কি কিছুই মনে নেই তোমার? কাল রাতে সঙ্গমের সময় তুমি সত্যি অজ্ঞান হয়ে গিয়েছিলেতোমাকে চুদতে চুদতে হঠাৎ দেখি তুমি অজ্ঞান হয়ে গেলাআমার জান হাতে চলে আসছিলোসঙ্গমের চরম মুহুর্তে এইরকম হওয়ার পর ও নিজের সুখের কথা চিন্তা না করে তোমাকে নিয়ে দুশ্চিন্তা করছিলামকত কষ্ট করে তোমকে কাপড় পরালামতোমার জ্ঞান ফিরে আসার পর তুমি তো ঘুমাচ্ছিলে আর আমি তোমার অসুখের কথা চিন্তা করে সারা রাত ঘুমাইনিসকালের দিকে তোমার অবস্থা দেখতে এসে দেখি তুমি ঘুমাচ্ছোঘুমন্ত তোমাকে দেখে আমি আর নিজেকে আটকে রাখতে পারিনিরাত থেকে উত্তেজিত হয়ে থাকার জন্য এমন করে ফেলেছি আর দেখ এই ভিডিওটা এইরকম মাল খেলেও কিছু হয়নাবরং মেয়েরা এইটা পছন্দ করে
এইটা বলে আমি মোবাইলে একটা ভিডিও দেখাতে লাগলাম যেটা শুধু ব্লোজবেরভিডিও দেখানোর পর আমি চাচীকে বললাম তুমি অজ্ঞান হও এইটা ঠিককিন্তু সঙ্গমের ঠিক কোন মুহুর্তে অজ্ঞান হও সেটা বের করতে হবেআমি ঠিক করেছি আমাদের সঙ্গমের পুরো সময়টা ভিডিও করে তারপর বের করব বলেই ফোনের ভিডিও রেকডিং শুরু করে দিলাম

কথা না বাড়িয়ে চাচীকে বুকের সাথে জড়িয়ে ধরে একটা চাপ দিলামচাচীর দুই দুধ যেন আমার বুকে পিশে গেলতারপর দুই চোয়ালে চিপে ধরে চাচীর দুই ঠোঁটকে ঠোঁটে নিয়ে চোষতে লাগলামগালে কপালে চুমুর পর চুমু দিয়ে চাচীকে উত্তেজিত করতে লাগলাম আর নিজের একটা হট ভিডিও হচ্ছে চিন্তা করে নিজেও উত্তেজিত হয়ে পরলামআমি জিব দিয়ে চাচীর মাংসল গাল লেহন করতে করতে গলায়, গলা থেকে বুকে নেমে আসলামচাচীর বড় সাইজের দুধের বোঁটায় আমার জিব লাগার সাথ সাথে চাচী কেঁপে উঠলআহ করে মৃদু শব্দ করে আমার মাথাকে দু হাতে জড়িয়ে দুধে চেপে ধরলআমি বাম বাহুতে চাচীকে কাত করে ডান দুধ চোষছি আর ডান হাতে বাম দুধ টিপছেআবার ডান বাহুতে কাত করে ডান দুধ চোষে আর বাম হাতে ডান দুধ টিপছিচাচী চরম উত্তেজিত ভাবে আমার মাথাকে চেপে চেপে ধরছে আর হিস হিস করে আরামে চোখ বুঝে আমার মাথার চুল গুলো টানছেআনন্দের আতিশয্যে চাচীর দু চোখ বেয়ে জল গড়িয়ে পড়ছেআমি পাঁজা কোলে করে চাচীকে বাথরুম থেকে বের করে বিছানায় নিয়ে এলামআমার উত্তেজিত বাড়া বের করে চাচীর মুখের সামনে ধরলামচাচী যেন এটার জন্য বহুদিন বহু যুগ ধরে অপেক্ষা করে আছেবাড়াটা দেখার সাথে সাথে খপাত করে মুখে পুরে নিয়ে চোষতে শুরু করলকিন্তু চাচীর যেন আনন্দ সইছে না, পুরো বাড়াটা সে খেয়ে ফেলতে চাইছেমুখে ঢুকাতে পারছে না, পারলে হয়ত গিলেই ফেলতচাচী হাঁটু গেড়ে বসে আমার বাড়া চোষছে আর আমি দাঁড়িয়ে থেকে চাচীর দুধগুলো কচলাচ্ছিআমি আহ অহ ইহ করে করে চোখ বুঝে চাচীর দুধগুলোকে কচলাতে কচলাতে পানি পানি করে দিচ্ছি

অনেক্ষন এভাবে চলার পর আমি চাচীকে তুললামচাচী চোষা বন্ধ করতে চাইল নাজোর করে তুলে বিছানায় শুয়ে দিয়ে চাচীর পা গুলোকে উপরের দিকে তুলে চাচীর ভোদা চোষতে শুরু করলামভোদার মুখে জিবা লাগার সাথে সাথে চাচী আহ-হ-হ-হ করে চিতকার করে উঠলআমি চোষে যাচ্ছি, চাচী চরম পুলকে ইহ ইহ ইস আহ মাগো আর পারছি না গো, এবার চোদগো, বলে বলে বকাবকি করছেআমি উঠে দাঁড়ালচাচীকে টেনে বিছানার কিনারায় তার পাছাটাকে এনে ফিট করলামতারপর চাচীর দু'পাকে আমার কোমরের দু'পাশে রেখে চাচীর দু'দুধকে দুহাতে চেপে ধরলামতারপর আমার ঠাঠানো বাড়াকে চাচীর ভোদার ফাঁকে ফিট করে একটা ঠেলা দিতে মুন্ডিটা ফস করে ঢুকে গেলচাচী দু ঠোঁট কামড়িয়ে ওহ করে কঁকিয়ে উঠলআমি মুন্ডিটা ঢুকিয়ে চাচীকে জিজ্ঞেস করলাম কেমন লাগছে? চাচী বলল ঢুকাওআমি জোরে একটা ধাক্কা দিয়ে পুরা বাড়াটা চাচীর ভোদায় ঢুকিয়ে দিলামচাচী আহ ইস করে আমাকে তার বুকের সাথে দু বাহুতে জড়িয়ে নিলোআমি চাচীর একটা দুধ চোষে চোষে অন্যটা টিপে টিপে প্রথমে আস্তে আস্তে কয়েকটা ঠাপ মেরে তারপর প্রবল গতিতে থপাস থপাস করে ঠাপানো শুরু করলামএরপর শুরু করলাম কুত্তা চোদাএত স্পিডে করছিলাম যে চাচীর জরায়ু যেন ফেটে যাবার উপক্রম হলপুরো ঘর থপাস থপাস শব্দে তোলপাড় হয়ে যাচ্ছিলচাচীর আর তর সইল নাতার শরীর বাঁকা হয়ে একটা ঝাঁকুনি দিলআরো জোরে আমাকে জড়িয়ে ধরে দু'পায়ে আমার কোমরে চাপ রেখে কয়েকটা তল ঠাপ দিয়ে মাল ছেড়ে দিলআর সাথে সাথে অজ্ঞান হয়ে গেলআমি আরো কিছুক্ষন ঠাপ মেরে হঠাত বাড়াকে চাচীর ভোদায় চেপে ধরে আহ ইহ করে চিতকার দিয়ে বাড়া কাঁপিয়ে চাচীর ভোদার ভিতর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে চাচীর বুকের উপর নেতিয়ে পড়লাম


4 comments:

Thanks