3/08/2012

শৎ মা কে চুদে ভাই মেলালাম


আমার বাবা আজ বিয়ে করছে. আমার স্টেপ মম এর নাম কামিনী. নাম যেমন সভাব তেমন.আসছে 1দিন হলো, বুট চোখে সুধু কামনার আগুন. আমার রুম এর পাশেই আমার দাদ এর রুম. রাত একটা বাজে. বিছানার কচ কচ অবজ বাড়তে লাগলো. কিছু খন পর আমার স্টেপ মম এর শীত্কার সুনতে লাগলাম. সেই কি সিতকার. আমার ডেড এর ও গর্জন সুনতে লাগলাম. 15মিন পরে দাদ তার 15 বসরের জমানো মাল ঢেলে দিল র যুদ্ধ বন্ধ হলো. রাত এ আরো তিন বার যুদ্ধ হইসিলো. আমার তো সারা রাত ঘুম হই নাই. ধন বাবা জি সেল্লিং এর দিক এ তাকায় সিল. সকাল এ ঘুম ভেঙ্গে দেখি পান্তের কাপড় সকত. তার মানে রাত এ মাল ঔট হইসে. হবেই না কেন, যে 3ক্ষ সুনলাম. পান্ট চাঙ্গে করে নাস্তার তাবলে এ গেলাম. স্টেপ মম দেখি পচা দুলিয়ে দুলিয়ে হাটছে, মাগির মনে হয় ক্ষুধা মিটে নয়. আমার দাদ দেকলাম খাবে সাতিস্ফিয়েদ. হবে না কেন আমার মা মারা গেসে আজ প্রায় 15 বছর
হলো. দাদ র মম এর লোভে মার্রিয়াগে. দাদ এর তখন 22যরস. আমার জন্মের 2 বছর পর মারা যাই. তার পর র বিয়ে করেনি. কিন্তু এত বছর পর কেন করলো তা বুঝলাম না. দাদ এর বয়স 40, আমার 17, র কামিনী এর মে ব 30. সবি রস এ ভরপুর. এই ভাবে 1বিক কেটে গেল. কামিনী মনে হয় দাদ এর সাথে করতে করতে বরে হয়ে গেসে. এক দিন আমি বাসায় পক তে 2ক্ষ দেকচিলাম. কখন জ কামিনী পিছনে এসে দাড়ালো তের পাই নি. দেখা সেস হলে আমি পানি খেতে যাই থখন কামিনী এসে বলল "খুব ক্ষুধা লেগে ছিল বুজি".আমি কথা বুঝলাম না "কিসের ক্ষুধা".কামিনী বলল "এতক্ষণ যা দ অ ক্ষুধা মিতালে".আমি তখন লজ্জায় লাল.কামিনী বলল "লজ্জা পাচ কেন?ক্ষুধা তো লাগবেই,বয়স যখন হয়েসে.আমার ঘরে এস." আমি গেলাম তার ঘরে. "বস" কামিনী আমার পাসে এসে বসলো. আমার উরু তে হাত রাকল. "তুমি এক তা জান ছেলে তোমার ক্ষুধা মেটানোর কেউ নেই?" আমি তাকিয়ে আছি কামিনীর দিকে. চক দিয়ে আমাকে চাটছে. অর অচল কাধ থেকে পরে গেল. বিশাল দুইটা দুধ. ব্লৌসে চিরে বের হয়ে আসতে চাচে. অর হাত এবার আমার বারে গিয়ে ঠেকলো. আর যাই কথায়. আমি অক জরিয়া ধরলাম. কিস করতে লাগলাম পাগলের মত. কামিনীর গলায়, দুধের কিনারে কামড়ের দাগ. মাগী কে ভালো মত খেয়েছে দাদ. জীব দুকিয়া দিলাম ভেতরে. হাত চলে গেল ব্লৌসে এর ভিতর. আমার নবীন হাথের স্পর্শে ফুল এ উঠলো. ও দিকে ও পান্ট-এর উপর দিয়ে আমার বার হাতড়াতে লাগলো. আমি এ বার দুধে কামর দিলাম. ব্লৌসের হোক খুললাম. বরা নেই. ফর্সা দুইটা গলগল দুধ. লালচে কামড়ের দাগ. দাদ এর. কাল বাবা খেয়েছে আজ ছেলে খাবে. আমি দীর্ঘ দিন এর ত্রিস্না মিটাতে মুক দিলাম দুধে এ. খুজতে থাকলাম অমৃত সুধা. সেই কি জ সুক. কথখন কালাম জানি না.কামিনী বল "বাপ বেটা মিলে দেখি আমার বুক এর কিছু রাখবেনা".আমি লজ্জা পেয়ে মুক সরালাম. এই বার আমার দুই পা এর ফাকে ও হাটু গেড়ে বসলো. ধীরে ধীরে আমার পান্ট এর জিপ্পের খুলল. তরাং করে আমার লৌহ দন্ড বের হলো. "বাব্বাহ!!! এই বয়সেই এত বড়. তোমার দাদ ক ও পাস করে দিয়েছ." বললে আমার বারে মুক দিল র চট তে লাগলো. জীবনে প্রথম কোনো নারীর জীবের স্পর্স পেয়ে সুরসুর করে উঠলো. হটাথ পুরো বার মখে পুরে ফেলল. আমার বার যেন হত বাতের এ দুবল. সে কি সুচ্কিং, মনে হয় যে ললি পপ খাছে. চট তে চট তে আমাকে অস্থির করে ফেলল. আমি সুখে ছোট ফট করছি. এই ভাবে সুক করলে তো আমার মাল ঔট হয়ে যাবে. ও ক সরিয়ে দিলাম. মনে হলো একটু অভিমান করেছে. আমি এবার ঝাপিয়ে পরলাম অর গুদ এ. দেখি শাভে করা. ফাক কর্ত্তেই রস বেয়ে পড়ল. আমি জীব দিলাম. একটা অদ্ভূত সাধ. নেসায় পেয়ে বসলো. দুরন্ত গতিতে সুখ করতে লাগলাম. ও সিতকার এ ফেটে পড়ল. "আহ আহ,তোমার দাদ কখনো সুক করে নি". আমি আরো ভিতরে জীব ঢুকি এ দিলাম. অর সব রস একদিনে খেয়ে ফেলতে চাই. হটাথ ও অন্য রকম করে চিত্কার দিয়া বদি মচ্রিয়ে গলগল করে রস বের করে দিল. আমি সব টুকু রস খেয়ে নিলাম. ও বলল "এ কি করলে, আমার তো অর্গাস্ম হয়ে গেসে". আমি মনে মনে বললাম "ভালো এ হলো. মাগী ক কাবু করা যাবে:. আমি ওকে ফ্রেন্চ কিস করলাম. কিসের কাবু. মিনুতে যেতে না যেতেই আবার আমাকে খামচে ধরল. এই বার কামিনী নিজেই আমাকে বলল "আমার ভাগিনা তো খালি খালি লাগছে, কিছু একটা ভরে দাও". এবার আমার খেলা সুরু. আমার বাড়ার মাথা সেট করলাম অর গুদ-এ. রস এ পরিপূর্ণ. হালকা ঠাপ দিতে অর্ধেক তা ঢুকে গেল. "আহ! আহ!" করে উঠলো. গুদ খুব একটা তিঘ্ত না. হবে বা কেন, আমার দাদ যেই চোদন চুদেছে তাতে ঢিলা না হয়ে উপায় আছে. আমি বাকি অর্ধেক তা রাম ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম. আমার মনে হলো কোনো আগুনের গুহায় আমি বার ভুলে ঢুকিয়ে দিয়েসী. সুরু হলো ঠাপানো. কাপতে লাগলো খাত. খাত তা যদি লোহার না হত, তাহলে বোধয় ভেন্গে যেত. ওদিকে কামিনী তো আমাকে খামচে ধরে নখ পিঠে বসিয়ে দ অ বলতে লাগলো "আরো জোরে, আমার গুদ ফাটিয়ে দাও". এই খোথায় আমার বাড়ার যেন অপমানিত হলো. ঠাপানোর স্পীড আরো বাড়িয়ে দিলাম. আরো কিসুক্ষন পরে থামলাম, এই ভাবে থাপালে তো আমার মাল ঔট হয়ে যাবে. তাই পসিতীয়ন চাঙ্গে করলাম. আমার ফাভুরিতে পসিতীয়ন দগ্গ্য় স্ত্য্লে. কামিনী ক সেট করে দিলাম রাম ঠাপ. আমার দুই হাত দিয়ে অর বুক স্কুজী করছি র রাম ঠাপ দিছি. মাগী নিজে ও আমাকে ঠাপ দিছে. আমি অর পাছে দিলাম দুটা চর. ও আমার দিক এ অভিমানে চোখে বলল "ভালয় তো সিখেছ". আমি হেসে আবার পসিতীয়ন চাঙ্গে করলাম. বিছানায় নিয়ে সুইয়ে দিলাম. আমি কামিনীর পা দুটো ভাজ করে হাটু অর বুকে চেপে দর্লাম র আমার বার ঢুকিয়ে দিয়ে অর ভাজ করা পায় এ ভর দিলাম. এই পসিতীয়ন-এ অর গুদ তিঘ্ত হলো. আমার বারাকে যেন কামড়ে ধরল আমার সময় আর নেই বুঝে ঠাপাতে লাগলাম জোরসে. পচ পচ সব্দ অর গোঙ্গানি আমার বল দুটো অর পাছে বাড়ি লেগে জ সব্দ হছিল তার তুলনা নাই. আমি সেস সময় এ রাম ঠাপ দিতে দিতে বলাম "আমার মাল ঔট হবে. তোমার গুদ-এ আমার বার চেপে ধর". কামিনী কি জানি করলো আমার বার যেন বের হস্সে না অর গুদ থেকে. আমি আরো জোরে ঠাপ দিতে দিতে আমার মাল ঔট করলাম. মনে হলো অর গুদ আমার সব মাল শুষে নিল. কামিনীর ও অর্গাস্ম হলো সাথে সাথে. আমার মনে হলো আমার গায়ে এক ফোটা সক্তি নেই. আমি এলিয়ে পরলাম অর উপর.কামিনী আমাকে বল "তুমি জ সুখ দিয়েছ আমি কোনদিন ভুলবো না". এই ভাবে অনেক বার চলল. দুপুরে আমি রাত এ দাদ. 2 বছর আমাদের খেলা চলল. আমি হিঘের স্তুদইয়ের জন্য উ.ক. তে গেলাম. 10 মন্থ্স পর আমি খবর পেলাম আমার একটা ভাই হয়েছে. দাদ আমাকে বলল, দেকতে নাকি অবিকল আমার মত.

3 comments:

Thanks