3/16/2012

সাকিলা মাগি আমার ভাবি বাথরুমেই শুরু করলাম ডগি স্টাইলে চুদা | মাগিকে পাঠালাম ক্লিনিকে বিল আমারি


নিঝুম দু পু র, যে যার অফিসে গেছেবাসায় মা বৌদি আর আমিবেদম হিসি পেয়ে ঘুম ভেঙ্গে গেলছুটলাম বাথরুমকোণোমতে বাড়া বার করে শান্তি সারা শরীর জুড়ীয়ে গেল তাড়াতাড়িতে দরজা বন্ধ ক রা হয় নিহঠাত কানে এলো ছ্য -র-র ছ্য-র-র শ ব্দআমার পায়ের কাছে ঠাওর করে দেখলাম উদোম পোদ আমার ভাবিজান হেলেনাপায়খানা-পেচ্ছাপের বেগ চাপলে মানুষ চোখে অন্ধকার দেখেঅল্প আলোতেও হেলেনার ধপধপে পাছাটা স্পষ্ট দেখা যাচ্ছে।"চোখে দ্যাখ না...বাড়া বার করে ঢুকে পড়লেবা-ব বা রে বা ব -বা কি সাইজ! ঘাই ষোল মাছ।"ভাবির কথা শু নে লজ্জা পেলামসত্যিই ছোটো বেলা থেকে শু নে এসেছি,আমি না কি বাড়া কপালি ছেলেবললাম, তুমিও তো দরজা বন্ধ করনি কি করে জানবো, আসবার সময় দেখলাম চিতয়ে মা স্তুল উচিয়ে ঘুমোচ্ছহেলেনা সপক্ষে যুক্তি খাড়া করেভাবী তোমার মুতের কি
শব্দ!যেন মুষলধারে বিষ্টি পড়ছেভাবির গালে লা লচে আভা,কিন্তু দমবার পাত্রী নয়,একটূ থেমে বলল,আমার গুদ চিপা হলে আমি কি করব,পানি বেরতে শ ব্দ হবে না? সে কি দু- বছর ধরে ভাইজান কি করলো, ফুটা বড় করতে পারলো না? মজা করে বললাম কিন্তু ভাবির মুখটা কেমন উদাস মনে হল


-তোমার ভাইজানের কথা আর বোল নাতলপেটের নীচে চামচিকার মত বাড়াটা ঝোলে
নিস্প্রানভাবির গলায় এক রাশ বিরক্তি বুঝতে পারলাম অনেককাল জমে থাকা একটা
ব্যথার জায়গায় অজান্তে খোচা দিয়ে ফেলেছি তুমি তো আগে এসব বলোনি?একটূ সহানুভূতি দেখাতে বলি সত্যিই কামাল!বছর খানেক পর তুমি এম.এ পাশ করবা..এসব কথা কি জনে জনে বলার? আর
তাছাড়া তোমা রে বললে তুমি কি করবা? আমার ভাগ্য ফিরায়া দিবা? ফুটা বড় করে দিতাম কথাটা ফস করে মুখ দিয়ে বেরিয়ে গেলহেলেনা হাসতে হাসতে
বলে, তোমার মুখের কোন রাখ-ঢাক নাইযারা বেশি কথা কয় তারা কা মের বলা অষ্ট রম্ভা আমারে চেনো নাই,বললাম আমার কথা শুনে হেলেনা ছেনালের মত হাসেমু ক্তার মত দাত গুলোয় আলো ঠিকরে পড়েকেমন জিদ চেপে যায় দু হাতে ওর মাথাটা ধরে ঠোটে চকাস করে চুমু খেলাম 'উ-ম-ম ঠাকুর-পো..ছাড়ো...ছাড়ো-' হেলেনা বাধা দেয়তোমার কোনো আক্কেল নেই, কে কোথায় দেখে ফেলবেহাতের পিঠ দিয়ে মুখ মোছেতারপর ঘরের দি কে পা
বাড়ায় আমিও অনুসরণ ক রিঘরে ঢুকে পিছন ফিরে দরজা বন্ধ ক রেআমি পিছন থেকে পাছার কাপড় তুলে দু হাতে পাছা দুটো টিপতে
থাকি তুলতুলে নরম পাছা আঙ্গু ল ডুবে যাচ্ছেহেলেনা ঝাঝিয়ে ওঠে,আঃ কি করছো? তোমার আর তর সয়না কাপড়টা খুলতে দেবে তো? আমার দিকে পিছন ফিরে হেলেনা নিজেকে
নিরাব্রণ করেবুকের উপর ঝুলতে থাকা কমলা লেবুর মত মাইদুটো দেখে বললাম,ঐ দুটো বাতাবি লেবু করে দেবো মুখটিপে হাসে হেলেনাউরু সন্ধিতে যেন একটা ছোট মৌচাকবালের মধ্যে হাত ঢূকিয়ে গুদের চেরাটায় শুড়শুড়ি দিলামহেলেনা শিতকার দিয়ে উঠল, উর-ই মা র-এ-এ- ভাবি ব্যথা পেলে,শঙ্কিত হয়ে বললাম এখন আমারে ভাবি কও ক্যানো? কি বলবো?
বলবা ভোদারানি' ---হি-হি-ক রে হাসেতোমার দিস্তাটা খালি ফাল দেয়,লোভে
হারামির মাথাটা চক চক করেতোমার মুগু র তোমার মতই


সবুর সয়নাকথাটা বলেই বাড়াটা ধরে হ্যাচকা টান দেয়আতকে উঠলাম,কি হল ছিড়বে না
কি? এবার মোচড় দিতে লাগলোবেশ আরাম পা চ্ছি, চোখ বুজে আসছে--আঃ-আ-আ-


দু বগলের পাশ দিয়ে হাত চালিয়ে ওর পাছা দুটো দলাই মলাই করতে থাকি সুন্দর ঘামে
ভেজা গন্ধ হেলেনার সারা শরীরে,মাতাল করে দিচ্ছে


বাড়াটা বুঝতে পারছি ক্ষেপে উঠেছে গুদের মধ্যে আঙ্গুল ঢূকিয়ে ঘুটতে থাকি,হেলেনার
শরীর কেপে ওঠে,উ-উ-রে উ-উ-রে হারামিটা আমাকে মেরে ফেললো-রে-এ-এ-


কিছুক্ষণ ঘাটার পর আমার আঙ্গু ল কাম রসে জব জব ,আঙ্গু লটা মুখে পুরে দিলামনা মিঠা
না তিতা এক অদ্ভুত স্বাদনেশা ধ রে যায়লোভ বেড়ে যায়,হাটূ গেড়ে বসে বাল সরিয়ে
গাছ পাকা আম যে ভাবে ফুটো করে চোষে সে ভাবে গুদ চুষতে লাগলামহাত দিয়ে আমার
মাথাটা গুদের উপর চেপে ধ রে হেলেনাওর দম বন্ধ হয়ে আসছে, গোঙ্গানীর স্বরে
বলে,ও-রে বো-কা-চো-দা গু উ দে ঢো-ক -আ-আমি আর পারছি না রে---


পুচুক পুচুক করে কাম রস বের হচ্ছে আমি পান করছি ,নিজেকে মাতাল মাতাল মনে হ চ্ছে
হেলেনা মাথাটা পিছন দিকে হেলিয়ে,চোখের পাতা আয়েসে বুজে এসেছে


-উঃ-ইসঃ-উ-ম-আঃ-আর পারছি নাকামাল, সোনা আমার,আর আমি পারছি নাগুদের মধ্যে
পোকাগুলোর কামড়ানি বন্ধ করোতোমার মুগু র দিয়ে একটু ঘেটে দাও,খুচিয়ে খুচিয়ে
শালাদের শেষ করো


আমি দু হাতে পাছা টীপছি আর রস খাচ্ছিহাটূ ভেঙ্গে আমার মুখের উপ র গুদের ভর
দাতে দাত চেপে ছট ফট করছেক্ষে পে গিয়ে আমার মুখের উপর গুদ ঘোশতে লাগলকুচকুচে
ঘন কালো বাল আমার নাকেশুড়শুড়ী দিচ্ছেআমি উঠে দাঁড়িয়ে গুদু সোনাকে বুকে চেপে
ধরলামগু মরে উঠলো হেলেনা ,মেরে ফ্যালো আমাকে মেরে ফ্যালোআমি আর পারছি না
আমার গুদের ছা ল তু লে দাও


মনে মনে বলি, ছাল তুলবো বাল ছিড়বো নাও চালাবো খালে গুদ ভরবো মালে
বিয়ে হয়ে হেলেনা এ বাড়ীতে দু বছর এলেও ভালো করে নজর করিনিকালো চু লের গোছার
নীচে গ্রীবা হতে শিরদাড়া ধনু কের মত নেমে কোম রের কাছে উ ল্টো বাক নিয়ে
তানপুরার লাউয়ের মত উন্নত নিতম্ব যে কোন মরদের মনে ঘণ্টা বাজবেনিতম্বের দোলন
দেখলে ভিজ়ে যাবে যে কোন সাধু-ফকিরের ল্যাংগোটপাছা আর ঘাড়ের নীচে দু-হাত দিয়ে
ঝট করে কোলে তুলে নিলাম, শুইয়ে দিলাম চিত করে বিছানায়ঘটনার আকস্মিকতায়
হেলেনা নিষ্পলক , দাতে ঠোট চেপে চেয়ে থাকে আমার দিকেপাকা গমের মত রং, ক্ষীণ
কটি, সুডোল গুরু নিতম্ব,নাভির নীচে ঢাল খেয়ে ত্রিকোণ বস্তি দেশ,এক কোনে এক গুচ্ছ
কুঞ্চিত বালদু পাশ হতে কলা গাছের মত উরু নেমে এসেছেবুকের পরে দু টি কমলা,তার
উপর খয়েরি বোটা ঈষেত উচানো


-কি দ্যাখো কামাল?এতক্ষনে হেলেনার মুখে কথা ফোটে


মাথা নত করে ওর ঠোটে ঠোট চেপে ধরলাম,হেলেনা আমার গলা জড়িয়ে ধরে ,ওর জিভ
আমার মুখেআমি ললিপপের মত চুষতে থা কিউম-উম ক রে কি যেন ব লতে চায়
হেলেনাকপালে লেপ্টে থাকা ক-গাছা চুল স রিয়ে দিলামনাকের পাটায় বিন্দু বিন্দু
ঘামচোখের পাতায় ঠোট ছোয়ালাম,আবেশে বুজে গেল চোখনাকে,চিবুকে, তারপর স্তনে
আস্তে কামড় দিলাম,আদুরে গলায় হেলেনা ব লে, উম-নাঃ- ইস-দু-হাটু ভাজ করে ওর
পাছার কাছে বসে দুধ চুশ্তে থাকিসারা শরীর মোচড় দেয়, ফিক করে হেসে বলে, দুধ
নাইআগে পোয়াতি কর তারপর যত ইচ্ছে বুড়ো খোকা দুধ খেও


বললাম, তুমি খুব সুন্দর জামাল কেন যে তোমায় পাত্তা দেয় না--,


কথা শেষ না হতেই ঝামটে ওঠে, ইস পাত্তা দেয় না!কথাটা হেলেনার পছন্দ হ্য়নি,পাত্তা
দেবে কি-বোকাচুদার নেংটি ইন্দুর ছানার মত বাড়া,ঢুকাতে না-ঢূকাতে পানিতে ভাসায়
গুদে যা-না পড়ে তার বেশি পড়ে বিছানায়ভাইয়ের হয়ে দালালী ক রো?


কথাটা শুনে হাসি পেলআমাদের বাড়ীর মেয়েরা কেউ পাঠশালার গণ্ডী পার হয়নি,
হেলেনা কলেজ অবধি পড়েছেএকজন শিক্ষিত সুন্দরী যুবতীর মুখে খিস্তি শুনতে মন্দ লাগে
নাব লি, না গো আমার ভুদু সোনা আমি তা বলিনিতুমি রাগ করলে?


জামালের জন্য মায়া হয়সেই কি একটা গান আছে--'যদি প্রেম দি লে না প্রাণে/কেন
ভোরের আকাশ ভরে দিলে এম ন গানে গানে...' সে র ক ম ,' যদি নধর বাড়া না দিলে
খোদা/তবে কেন দিলে এমন চ মচমিয়া ভোদা '


-কি ভাবো ? চোদবা না?হেলেনা তাগিদ দেয়


-চুদবো সোনা,চুদবোভুদু সোনার নাক দিয়ে প্রতিটী রোমকূপ দিয়ে যখন আগুনের হ ল্কা ছুটবে-


-আহা! কত কেরামতি জানে আমার নাগরশালা ছুপা রুস্তম এদিকে আমার ভোদার ম ধ্যে
বিষ পোকার বিজ বিজানি--শ রী রে বড় জ্বালা-কিছু কর নাঅস্থির হেলেনা


-ওরে গুদ মারানি, তর এত কুটকুটানি দেখাচ্ছি


-কখন দেখাবি রে বোকাচোদা-চোদন বাজ, মা ঘুম থেকে উঠলে?


দু-হাতে ওর হাটূ দুপাশে চেগাতে গুদের ফুল ঠেলে উঠলযেন লাল পাপড়ি গোলাপককিয়ে
ওঠে হেলেনা, লাগে লাগে-কি কর, উরি- মারে-সারা শরীর সাপের মত মোচড় দেয়আমার
বাড়া মহারাজ ষাড়ের মত ফুসছে,সমকোণে দাঁড়িয়ে টান্ টান,মুণ্ডীটা হাসের ডিমের
মতনীচু হয়ে গুদের পাপড়িতে চুমু দিলামউ-রি উ-র-ই,হিসিয়ে ওঠে হেলেনাবাড়াটা
গুদের মুখে সেট করতে কেমন সিটীয়ে যায় হেলেনা, ব লে, একটু আস্তে ঢূকাবা কচি গুদ,
দেখো ছিড়ে ফেটে না যায়


কাম-ক্রিড়ায় গুদের পথ পিচ্ছিল ছিল,সামান্য চাপ দিতে মুণ্ডিটা পুচ করে ঢূকে গেলআক
শব্দ করে হেলেনা দাতে দাত চেপে নিজেকে


সামলাবার চে স্টা করছেমুখটা লাল,কপালে ঘামকি করব ভাবছি, হেলেনা বলে ,থামলে
ক্যান ঢূকাও-পুরাটা ঢূকাও-


আস্তে আস্তে চাপ দিলাম পড়-পড়িয়ে সাত ইঞ্চির সবটা ঢূকে গুদের অন্ধকারে হারিয়ে
গেলহেলেনা দুহাতে চাদর খামচে ধরে,ব লে, উ-র-ই উর-ই মারে, মরে যাব মরে
যাব,শালা বাড়া না বাশ-


ধীরে ধীরে ঠাপ দিতে থাকি, ফু সু ত -ফাসাত ফুসুত -ফাসাত ফুসু ত -ফাসাতও আমার
দাবনা খামচে ধরে, ব লে, মার-মার ওরে ড্যাক-রা, চোদন-খোর মিনশে আমারে খা
,জন্মের মত খা -চোদার গ তি বাড়াইঅবিশ্রাম পাছা নাড়ীয়ে ঠাপিয়ে চলেছিশরীরের
মধ্যে আগুন জ্বালছেহেলেনা দুমড়ে মুচড়ে পা দুটো বিছানায় ঘষটাতে থাকেআমি ওর ঠোট
দুটো মুখে নিয়ে চুশ্তে থা কিবিচি জ়োড়া থুপ থুপ ক রে ওর মলদ্বারে আঘাত করছেপ্রায়
মিনিট পনের ঠাপাবার পর,হেলেনা হিসিয়ে ওঠে, ওরে-উরি আর পারছি না, আর পারছি
না,গেল গেল ---তুমি থেম না-ঠাপাও-ঠাপাও,বলতে বলতে পাছাটা উচু হয়ে উঠলোহড়-হ ড়
ক রে পানি ছেড়ে দেয়শ রীর নেতিয়ে পড়েওর ঠোট ফুলে রক্ত জ মে আছেআমি ক্ষেপা
ষাড়ের মত চুদে যাচ্ছিরসে ভরা গুদ ফ-চর ফাচ-র -ফ-চর ফাচ-র,ফ-চ র ফা-চ
র......শব্দ হচ্ছেসারা শরীর শির -শির করে উঠলো,বললাম , নে গুদ- মারানি ধ র-,
ঠাপের গতি কমে আসেফিনকি দিয়ে ঝল-কে ঝল-কে উষ্ণ ঘন রসে ভরিয়ে দিলাম হেলেনার গুদ


হেলেনা 'আঃ-আঃ -- কি সুখ--- কি সুখ' করতে করতে আমাকে সজোরে জড়ীয়ে ধরে,ব লে,
বাড়াটা এখন ভোদায় ভরা থাক

4 comments:

Thanks