3/08/2012

মামির সাথে তার মেয়ে কে চুদলাম একদম ফ্রী


লিম নামের একটি ছেলে বলদাসে মেয়ে কন্ঠ পেলেই কল করে কথা বলা শুরু করে দেয় নোয়া মামিকে আমার খুব ছোট বেলা থেকেই পছন্দকতবার তার কথা ভেবে খেচেছি তার ইয়ত্তা নেইকতবার তার স্পর্ষে আমার বাড়া খাড়া হয়ে গেছে তার হিসাব নেই সেই নোয়া মামিকে আমার যখন চুদবার সখ হলো তখন সেই বলদা ছেলেটাকে কাজে লাগালামছেলেটা বলদা হলেও চুদাচুদির গল্পে পটুনিজেই মেয়ে কন্ঠে কথা বলে ঐ ছেলেকে বললাম রাতে তোমার সাথে চুদাচুদির গল্প করবোছেলেটি উৎসাহিত হয়ে বলল আচ্ছা মোবাইলটা তোমার কাছে রেখোআমি ঠিক আছে বলে রেখে দিলামরাতে যখন মোবাইলে কল এলো তার কিছুক্ষণ আগে ইচ্ছা করেই মোবাইলটি মামির পাশে রেখে এলামফোন এলে মামি মোবাইল ধরে কথা বলা শুরু করলসেলিম ছেলেটি এতই বোকা যে, অন্যকন্ঠ শুনেও বুঝতে পারলোনা যে এটা সকাল বেলাকার মেয়ে নয়সে ফোন করেই বলল- তোমার চুদাচুদির গল্প শুরু কর
মামি হতভম্ব হয়ে গেলআমি আড়াল থেকে সবই দেখতে লাগলামমামি চুপ করে বসে রইলছেলেটি আবার বলল- কই তুমার চুদাচুদির গল্পটা বলনামামি বলল এটা আমার মোবাইল নয় এটা আমার ভাগিনার মোবাইলবলদ ছেলেটি বলল- মিথ্যা কথা বলোনা, সকাল বেলায় তুমি নিজেই বলেছ যে তুমি আমাকে রাতে চুদাচুদির গল্প বলবে, এখন আবার বলছ এটা ভাগিনার মোবাইল, কতকষ্ট করে টাকা ভরে ফোন করলাম আর এখন বলছ আমি নামামি বলল- সত্যি বলছি এটা আমার মোবাইল না, আমি রাখি যার মোবাইল সেই এসে কথা বলবেকথাটা বলে মামি মৃদু মৃদু হাসছেআমি তখনো জানিনা সেলিম কি বলছে যা শুনে মামি হাসবে মোবাইলে অটো রেকর্ড দিয়ে রেখেছিলাম ফলে পরে যখন শুনলাম তখন আমার মনে সাহস এলো যে মামিকে চুদার গল্প করলে যখন রাগ না করে হাসল তাহলে তাকে পটানো যাবে তাই আমিও সুযোগ খুঁজতে লাগলামপর দিন একই কাজ করলাম, দেখলাম মামি আজ কথা বলছেঅনেক্ষণ ধরে গল্প করলো প্রায় ১০ মিনিট হবেপরে রেকর্ড শুনে আমিতো অবাগমামি কবে কোথায় কখন কার সাথে কতবার চুদাচুদি করছেবিয়ের আগে কতবার বিয়ের পরে কতবার, এবং মামার সাথে কেমন করে চুদেছে, মামা জিতে না সে নিজে জিতে, এগুলোশুনে আমি একেবারে থ খেয়ে গেলামবাইরে থেকে ঘুরে এসে মামিকে বললাম মামি মোবাইলে চার্জ কম কেন? মামি বলল- তোর মোবাইলের খবর আমি কি জানিআমি কি তোর মোবাইলের চার্জ খেয়েছি নাকি? আগের দিনও মামি বলেনাই যে তোর কাছে কেউ ফোন করেছে আজো বললোনাহয়তো মামি ভেবেছে যে লোকটা এসব কথা বলেছে তা ওকে কি ভাবে বলিকল সামারি দেখে মামিকে বললাম- মামি তুমি কার সাথে ১০ মিনিট ধরে কথা বলেছ? চার্জ তো খেয়েছ আমার ব্যালেন্সেরও বারোটা বাজিয়েছ
মামি বলল- ফোন তো করিনাই, এসেছিলতোমার এক টাকাও কাটেনি
আমি বললাম- কে ফোন করেছিল?
মামি বলল- চিনিনা
আমি বললাম-চিননা তার সাথে তুমি ১০ মিনিট কি কথা বললে শুনি?
মামি বলল- কিছুই না, এমনি গল্প সল্প
ঠিক তখন আমি কায়দা করে রেকর্ডটি চালিয়ে দিলামমামি ও সেলিমের কথা গুলো শোনা যেতে লাগলোমামিতো একেবারে আশ্চর্য হয়ে গেলআমি বললাম- চালাকি করে পারবে না মামি আমি মোবাইলে অটো রেকর্ড দিয়ে রেখেছিতুমি যত কথা বলেছ সবই এখানে রেকর্ড হয়ে আছেমামি আসলে মোবাই সম্পর্কে তেমন কিছুই বুঝেনা শুধূ কল করা ও ধরা জানেমামি কাদো কাদো কন্ঠে বলল- দেখ ওটা বন্ধ করওতে অনেক খারাপ কিছু আছেদয়াকরে ওটা মুছে ফেলআমি শুনলাম না, রেকর্ড চলতেই লাগলোমামি থাপা দিয়ে মোবাইলটা কেরে নিতে চাইল কিন্তু আমি ছাড়লামনাআমার মনেতো আগেরই বুদ্ধি যে মামিকে ব্ল্যাকমেইল করবোমামির সামনে পুরো রেকর্ডটা বাজলমামি মাথা নিচু করে সব শুনলোআমি মামিকে বললাম- মামি তুমি এত……….মামি আমার মুখ চেপে ধরলমামির হাত সরিয়ে বললাম- ঠিক আছে কেউ জানবেনা কিন্তু এক শর্তেমামি বলল- কি শর্ত? আমি বললাম- আমার যখন মন চাইবে তখনই তোমাকে চুদব তবে পরিবেশের কথা আামার মাথায় থাকবেঅনুকুল পরিবেশ না পেলে তোমাকে জোর করবোনামামি রাজি হলোনাআমি বললাম- ঠিক আছে এই রেকর্ড আমি সৌদি মামার কাছে পাঠিয়ে দেবআর আমার যত বন্ধু বান্ধব আছে সবাইকে শোনাবতখন মামি অনেকক্ষ ভেবে চিন্তে আমার প্রস্তাবে রাজি হলোতার পর থেকে আমি মামিকে নিয়মিত চুদতে থাকিমামির একটি মেয়ে আছে যে কিনা এবার ক্লাস সেভেনে পড়েমা মেয়ে একই ঘরে ঘুমায়মামিকে চুদতে গিয়ে একদিন মামির মেয়ে সীমার কাছে ধরা পরে গেলামতখন আমরা দুজনই সীমাকে বোঝাতে চেষ্টা করলামকিন্তু সীমা কিছুতেই বুঝতে চায়নাসে কেবল কলহ করতে চেষ্টা করেআমরা তার মুখ চেপে ধরে রাখিতবুও থামেনাঅতপর নিজেদের সম্মান বাঁচাতে তাকে মেরে ফেলার হুমকি দেইতখন সীমা বলে- ঠিক আছে কাউকে বলবনা তবে একটি শর্ত আছেআমি বললাম কি শর্ত? সীমা বলল- মাকে যখন চুদতে আসবে তখন আমাকেও চুদতে হবেসীমার কথা শুনে আমি যেন সোনায় সোহাগা পেলামহাস্যজ্বল কন্ঠে বললাম আমি রাজিকিন্তু মামি আপত্তি করা শুরু করলআমি মামিকে শান্তনা দিয়ে বললাম- আমি সীমার ব্যাপারে শতর্ক থাকবোসীমা বলল- আমি তোমাদের এই ব্যাপরটা প্রথম থেকেই জানিকিন্তু কিভাবে তোমাদের দলে ভিরবো তা ঠিক করতে পারছিলাম নাতাই আজকের সুযোগটা আর হাতছাড়া করলামনাআমি আর মামি আশ্চর্যতার পর সীমাকেও সেদিন ইচ্ছা মত চুদলামমামি আমার বাড়া কখনো মুখে নেয়না তার নাকি ঘেন্না লাগেকিন্তু সীমা আমার বাড়া অনায়াসে তার মুখে নিয়ে চাটতে এবং গলা পর্যন্ত ভেতর বাহির করতে লাগলোআমি বললাম- তুই এসব শিখলি কোথা থেকে? সীমা একটু বাদে বলল- স্কুলে আমার বান্ধবীর মোবাইলে দেখেছি কিভাবে ইংরেজরা চুদাচুদি করেতাদের প্রত্যেকটি আইটেমই খুব সুন্দরমামি বলল- তোর ঘেন্না করেনা? সীমা বলল- কিসের ঘেন্নাএর চেয়ে আর কোন সুখ আছে নাকি পৃথিবীতে? সীমার দুধ গুলো এখনো পরিনত হয়নাইকেবল মাত্র দানা বাধতে শুরু করেছেতাই তার দুধ ধরে তেমন মজা পাওয়া যায় নাচাপদিলে নাকি ব্যাথা পায়তাই মামির দুধগুলো টিপতে লাগলাম আর সীমার দুধগুলো চাটতে লাগলামআর বাড়া মুখে নিয়ে রয়েছে সীমামা ও মেয়ে দুজনেরই বুদা খুব সুন্দরহাত দিলে হাত ভরে যায়সীমার বুদায় এখনো বাল গজায়নি বলে দেখতে বেশি সুন্দর লাগছেমামির বুদাও সুন্দর তবে তাতে বাল গুলো খোচা খোচা বিধায় হাতে বিধেসীমার মুখ থেকে বাড়া বের করে তার বুদার মধ্যে ঢুকাতেই তার বুদা থেকে রক্ত বেরিয়ে এলোসীমা একটি চিৎকার দিয়ে উঠলোমামি তার মুখ চেপে ধরে বলল- ভয় নেই প্রথম দিন একটু রক্ত বের হবেইওটা তোর সতীচ্ছদা ঘটলএর পর আর এমন হবেনাসীমা থেমে থেমে কাদতে লাগলোবলল- তার বুদায় নাকি প্রচন্ড ব্যাথা লাগছেআমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলামমামি বলল- আস্তে দেতোর বোন তো এখনো ছোটআমি বললাম- বাড়া বুদায় ঢুকিয়ে আস্তে দিতে ভাল লাগেনাতাহলে মজা পাওয়া যায়নাবরং তোমাকে দেই, বলেই- বাড়া সীমার বুদা থেকে মুক্ত করে মামির বুদায় ঢুকিয়ে দিলামসীমা আমার পায়ে পরে বলল- ভাই আগে আমার জ্বালা নিভিয়ে তার পর মাকে চুদতার অনুরোধে আবার সীমাকে চুদতে লাগলামমামি এবার তার বুদা আমার মাথায় ঘষতে লাগলোসীমার মাল আউট হলে তাকে ছেড়ে দিয়ে মামিকে এবার ঠাপাতে লাগলামমামিকে প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর আমার মাল আউট হলোধীরে ধীরে আমার বাড়া নিস্তেজ হয়ে পড়লখাপ থেকে তলোয়ার খসে পরার মত মামির বুদা থেকে আমার বাড়াটাও বেড়িয়ে এলোমা মেয়ে দুজনই সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় সারা রাত আমাকে মাঝে রেখে ঘুমিয়ে রইলআমিও সম্পূর্ন নেংটা অবস্থায় দুই পা তাদের দুই জনের উপরে দিয়ে আরাম করে শুয়ে থেকে ভোরের আলো ফোটার আগেই বাইরে চলে এলাম

5 comments:

Thanks