3/15/2012

মাগনা চুদন | চুদেছি আমি ও | পারেন আপনি ও

ঢাকার বাসিন্দা হইলেও অনেক বছর চিটাগাং এ চিংড়ি চাষের ব্যবসা আছিল আব্বার মাথায় ছিট আছিলএকদিন ফজরের নামাজের সময় মায়েরে কইল, হুন ঢাকা যামু গিয়া, এই খানে শত্রু বেশী।  আমরা ঢাকায় আইসা উঠলাম আহম্মদবাগ মসজিদের কাছে নিচা এলাকা বর্ষাকালে পানি জমলে লুঙ্গী গুটায়া হাটন ছাড়া কোন উপায়ই থাকতো না আমগো বাড়ির জানলা দিয়া দেখতাম মাগীগুলান কী করেকাপড়া বাচাইতে গিয়া কাপড় উপরে তুলতাছে আর জানতাছে না জানলার পর্দার ফাঁক দিয়া আমার চোখএকদিন দেখলাম এক কচি মাইয়াফর্সা হাটু, ফিনফিনা কাপড়ের ভিতর দিয়া উরুসন্ধি পর্যন্ত দেখা যায়দুই দিন দেখছি তিন দিনের দিন আর খবর নাই 


চোখের দেখার সুখ বেশি দিন টিকে নাআমগো পাড়ায় বদ পুলাপানের অভাব নাইএগো পাল্লায় পইড়া নানান কিসিমের কুটবুদ্ধি গজাইছিলকয়েক বছর যাওনের পরে বাড়ির নিচ তলায় এক ভোদাই মাইয়া আছেএরে পটাইলামতারপরে ইস্কুটারে টিপাটিপি শুরু করলামপড়ার ঘরের জানলা দিয়া খাতির হইল মুনিয়া, সুলতানার নামের দুই বইনেরএক সময় মন হইল আহম্মদ বাগের ছেমড়ি গুলান নিরামিষ, চেত ভেত কম তয় এর মইধ্যে মোখলেস ক্‌ইল ঠাকুরপাড়া মালে ভর্তিহেইখানে যাওন শুরু করলাম মঞ্জুর চেয়ারমেনের মাইয়া তনিমার কথা আগে কই এরা আছিল তিনটা বইন, বড়টা আল্লারস্তে খুদার খাসী।  ছোট মাইয়া নিশি আছিল সবচেয়ে চাল্লুখালি লাফাইতোয্যান একটা  ছটফটা ময়না পাখি মাগনা পাইলে আলকাতরাও খাওন যায়।  টেস করনের লাইগা রাস্তা দিয়া পাস করনের সময় চোখ টিপা দিলাম মাইয়াও বুইঝা ল্ইলকচি মাইয়া দেখলে ধোন খাড়া হয় চক্ষের পলকেদেখলাম পত্যিদিন আড় চোখে দেখে আর চায় আমি তারে আবার কিছু কই সিটি কলেজ ভর্তি হইলামবশিররে কইলাম, নিশিরে তুই সামলা হে কইল ক্যান? ডাইরেক্ট কইলাম, মিডিয়ামটা মানে তনিমারে লাগব আমার হের দুধ সাইজ পছন্দমতবশির পাকনা হয়া গেছেকইলতনিম! হের তো ফেলাট বুক, দুধই নাইচুষবি কি? আমি ছোট্ দুধ ভালা চুষিকইলাম হেরেতোরা ভোন্দারা খালি ঝুলা জিনিস পছন্দ করসদুধের ঘেরান থাকে  চ্যাপ্টা দুধেআমি তো চুষন মারনের লগে লগে লেওড়া চুই কইরা খাড়ায়া যায় তনিমা মায়ের মতন সুন্দরী মাইয়া  তিন বইনের মইধ্যে সবচেয়ে ছিপ ছিপা, আর মসৃণ চামড়াবাপের পয়সা আছিল চুলের কাট দিত সুন্দর কইরাকামিজের মইধ্যে টের পাইতাম দুধ জালাইতাছে শইলে আমি দেখছি তার টাইট হাতচিকন টাইট হাত দেখনের পরে আমার রাইতের ঘুম হারাম 


হের মধ্যে আরেক কাণ্ড আব্বায় চিটাগাং পাঠাইলো এক  কামে বিরক্ত হইছিআর কী কপালদেখি তনিমার গুষ্ঠি উঠছে একই ট্রেনের বগীতেপরনে টি-শাটআর আমারে দেইখা চিনলআগে দেখছি সেলোয়ার কামিজেহেইদিন তনিমার বুনির বোটাটা আন্দাজ কইরা লেওড়া তো আর বইব না মাথায় মতলব ঘুরতাছিল এরে ধরন লাগবো যেমনে হয় তনিমার বাপ মঞ্জুর চেয়ারমেন দুই নম্বর মাল পাড়ায় রটছিল যে মুনমুন সেন ঢাকায় আইছিল যখন খেপে, বুইড়া আজিজ মুহাম্মদের কাছে গিয়া কইছিল, আমার এক বিঘা জমি দিমু যদি এরে এক রাইত মারনের সুযোগ আসে।।আজিজ মুহাম্মদ কইছিল, মঞ্জুররে. পয়সা বেশি হইলেই কি হয়এই মাল আমগো লাইগা পয়দাতুই যা টানবাজরে ভালা দেইখা মাইয়া খুঁজ।। যাউগ্যা তনিমা ছেমড়িরে ফলো করতে লাগলামমওকামত পাইলাম  গলির চিপায় সিনেমার পরিচালক জব্বর সাবের নাতির লগে আড্ডা দিতাছে রাইত নামতাছে হাসান ভাইয়ের লগে  বিড়ি টানলামগলা খুশ খুশ করতাছিলনামনের সময় দেখি মাইয়াডা সিড়ি দিয়া নাম তাছে একলা আন্ধারে কইলাম  ঐ ফোন নম্বর দেও।। 

মাগী মুখ বেকায়া কইছিল, কিয়ের ফোন? আমার জিন্দেগীতে দুই টাইপের মাগী দেখছি একধরনের মাইয়ার শরম কমকায়দা মতো শইলে ধরলে এগো মুখে আটকায় নাহেরা পাড়া জুইড়া কইয়া বেড়ায় আর আরেক দল আছে হেভ্ভী, টিপলে মাইন্ড খায় নাযদিও প্রথম বার চুপ কইরা মশারীর তলে গিয়া কানদেসুবিধা এরা কেউরে কইব না তনিমা সেকেণ্ড ক্যাটাগরীর ভুন্দা মাগী ডাইনে বামে চায়া আতকা টান দিয়া বুকে নিলামতারপরে  কইষা কিস মারলাম তনিমার ফর্সা গাল লাল হইল, আর  ভেউ কইরা কাইন্দা দিল কইলাম চুপ! তোর ঠোট চুইষা শেষ করুম মাগী - যদি কেউরে কস তো তোরই লস আমি দেকছি মাইয়া খাওনের উপায় একটা হইল তারে কওয়া, তুমারে বালবাসি - বিয়া করুম একটু সিনেমা সিনেমা ভাব লইবেন হেই মাইয়া টের পাইলেও মনের শান্তি পায় এর পরেও মাইয়াগো কিসিম বুঝন দায় তনিমা নম্বর দিলহেই নম্বর দিয়া তারে ডাকতেই আইতো লিটনের মেসে নিলামজামা কাপড় খুললাম।  দেখি পায়জামার নিয়ারে মরা গিট্টু দিয়া রাখছে শুকনা মাগীর ভুদা ধোন ঢুকলে কইতরের মত কাপতেই থাকেতার ভোদার ঠোটে আঙ্গুল দিয়া কত্ত খেললাম ফার্স্ট কণ্ডম কিনছি এর লাইগামাল আউট করতেই দেখি জাপানিগো মতন ভেউ ভেউ কান্দে

তনিমারে চুদতে চুদতে রুচি নষ্ট  হইয়া গেছিল চুষতে চুষতে এর বুনি বড় কইরা ফালতেই জয়নাইল্যার পছন্দ হয় হে আছিল বুয়েটের পুলা চশমা পড়ে, বাপের পয়সা আছে তয় ভদ্র পুলাপানের পিরিত দেখলে হাইসা ফালাই - হালার কবিতার বাল ফালাইতে ফালাইতে এগো জান যায় চুদন খাওনের পর মাইয়া মানুষের শরম থাকে না চোখ দেখলেই টের পাওয়া যায় আর সুন্দরীগো ভেজিনা বিয়ার আগে ভিজাইতে পারলে এগোর শইলের আর কোন মায়া থাকে না

আসমার নাম জানছিলাম পরেছেমড়িডা থাকতো লগের পাড়ায় কেন্দ্রবিন্দু খেলাঘরের রিহার্সালে দেইখা মাথা হট ফর্সা মাইয়া হইলে যা হয়, লিপিষ্টিক দিবো টকটকা কইরা, কাজল দিবা বেশি বেশি রিপন আছিল মাস্তান দলে কইলো বস একটা কচি মাইয়া আইছে এরে ধরেন আমি ঐ পড়ার আরেকটা জটিল মাগী পাইছি তিতিলি আর মনিকার লগে হো বিজি অইল আমি ফলো করন শুরু করলাম এইটারেই জিরু পয়েন্ট একটা জায়গা আছে মহল্লায় আলমাস আর রতনের লগে আড্ডা দিতে দিতে এর দেখতামমডেল ইস্কুল থন ফিরনের সময় আসমার চিকনা বড়ি ভালা পাইতাম চেহারা গুলাপী ভাব রইদের মদ্দে ঝিলিক মারতোমুখ পাতিলের মতন গোলখাট্ট গলা আমার চয়েজএগোর ঘাড়ে সেক্স থাকে আসমার গলাটাও বেকা বেকা আছিল হাটতো পাছা বেকায়া এরে ফলো করতে করতে গলিতে ঢুকছিমন হইতো পোলা দেখলেই পাছাঘুরানি বাড়ে

আমার ফর্সার চেয়ে শ্যামলা মাগী বেশি চয়েজশ্যামলাগো চামড়ায় সেন্স বেশি ফরসারা জোস দেখতে , কিন্তু চামড়া যত ফর্সা এর  চেতবেত তত কম আসমার চামড়া ফর্সা, কামেও ঐ জাতেরদেখলে অন্ডকোষ শিরশির করতো আসমারে একবার মনে আছে পেট দেখানি জামা পড়ছেকাজ করাআমি তার গর্তঅলঅ নাভি দেইখা বাতরুমে ঢুকছি আর মনে মনে আসমার বুনির মধ্যে পুরা বীর্য ঢাইলা দিসিহাত মারনের লাইগা পুরান বাজার থন ল্যাঙ্টা মাইয়াগো ক্যালেন্ডার কিনছিলাম আসল মাল রাইখা, পোষ্টার দেইখা হাত মাররে মুরগি মুরগি লাগত বিদেশি পুষ্টারের মাগীগো শইলে উল্টা ঘিন্না লাগতো পেরেক্টিকাল মাইয়ার তুলনা অন্যরকম  

আসমারে চিনতে ভুল হয় নাই ইস্কুলে ফর্সা অইলে মাইয়ারা বুঝে ডিমান্ড আর চান্স পাইলেই পুলা ঘুড়ানির মতলবে থাকে এগুলানবারে বারে ছাদে উঠেজানলা খুইলা চিরুনি দিয়া চুল আচড়ায় একবার আরিফের লগে দেখি চক্ষে চক্ষে  চাইয়া রইসে মেজাজ বিলা হইছিল, বান্দীর বাচ্চার কান্ড দেইখা আবার দেখলাম অনুষ্ঠান রিহার্সাল করতাছে আর গানের ইসলাম ভাইয়ের লগে ঢইলাই পড়তাছে ঘুড়ান্তিস মাইয়ারা পিছলা বাইনমাছ হইলে ছাইও রেডি আছে আমারআরিফরে একদিন ডাইরেক্ট বাপ মা তুইলা গালি দিলাল কইলাম এইসব খেলাঘর কালচারাল কেলাবে ফস্টি নষ্টি চলবো না আমরা পুরুষরা মাইয়াগো সেভ করুম। । বুঝেনইতো মর্দামী না দেখাইলে মাইয়াগো অন্তরে প্লেস নাই আসমার সামনে একদিন কাসেম্যারেও দিলাম ঝাড়ি কইলাম মাইয়াগো লগে বিহেভ খারাপ করলে খেলাঘরে যাওনের দরকার নাই আসলে পুরাটাই ভং পরে ডিসিশন করলাম আসমারে রাইতের রিহার্সালের পর বাড়ি পৌছায়া দেওনের দায়িত্ব আমার আর কাইল্লা মাইয়া তানিয়ারে পৌছায়া দিবো কাসেম্যা

আসমারে লইয়া এত হিস্টোরির কারণ আছে, এরে ধরছিলাম বহুত কায়দা কইরা খেলাঘরের আকবর ভাইরে কইলাম আড়ালে যে রিহার্সালের টাইম করেন বিকালে বাড়ি যাইতে রাইত হইলে চান্সটা বাড়ে! এরুম কইরা রাত ৮ টার দিকে আসমরারে বাড়িতে পৌছায়া দিতাম  

হেইদিন বেপক কপাল -তুমুল বৃষ্টি আমি আসমার লাইগা রিক্সা ডাকলাম রিক্সাঅলারে আস্তে অলারে কইলাম ঘন্টা চুক্তি তুই ঘুইরা যাবি - বউরে লইয়া ঘুড়ুম রিক্সঅলা হাসলো রিক্সা হুড তুইলা আসমারে পর্থম জিগাইলাম বাপের নাম কি কইলো আরেফিন মিডিলিস্টে থাকে পুরা নাম আসমা আরেফিন বাপ ঢাকার বাইরে থাকে , আর কয়েকটা বইন আছে ভাই নাই  

মাগীর শইলে আমার শইল লাগলে কইলাম ফিরি হয়া বসো আসমা চোখ ভর্তি কাজল দিতো চোখ্খে বৃষ্টিতে ভিজ্যা দেখি কপালে লেপটায়া গেছে ইচ্ছা করলে তনিমার মতন জাপটায়ে ধইলা কিস করতে পারতাম মাগার এই মাইয়ার সিস্টাম একটু আলদা এরে ডাইরেক্ট কিস করতে চেত ভেত হইবো না ঘাড় বেকা মাইয়াগো সেক্স বেশি মাগার উঠতে দেরী হয় আর মাইয়াগো সেক্সের আগে হাবিজাবি গল্প কইরা দেখেন, হাত লইয়া খেলেন, হট বানান তারপর বিসমিল্লা করেন দেখবেন কামড়া কামড়ি কইরা সেক্সের কিরকম জবাব দেয়  

আসমারে একটু ভং কইরা আবার কইলাম তুমারে অন্যদিনের বেশি সুন্দর লাগতাছে, তুমার স্কিন এতো ভাল রাখ কি দিয়া? মাইয়া বিলাইয়ের মতন গড় গড় কইরা কইতে লাগলো এইটা তার বংশের কাজলে পানি লেপটাইছে কইলাম- মুইছা দেই? দেখি মুখে রক্ত উইঠা গেছে আমি আঙ্গুল বাড়ায়া মুছতে গিয়া দেখি মাথা নিচে নিছে

বৃষ্টির পানিতে নীল রঙের জামা অর্ধেক ভিজ্জা গেছে টেপ জামা পড়ছে সাদা রঙের - পাতলা আমি একটানে দুই হাত ধরলাম আঙ্গুলের ভিতর আঙ্গূল ঢুকাইলাম হে উহু কইরা কইলো - না না কে শোনে পিঠে জামার উপর দিয়া হাত দিলাম কইল প্লিজ! এগুলান কইরেন না বিলাইয়ের শইলে আদর করণের মতন পিছে আদর শুরু করতেই দেখি কাপতে লাগছে

এরপর সিস্টাম পুরা মুখস্ত! পিছন দিক দিয়া দুই হাত বগলের নিচ দিয়া শইলে চালান করলাম, নরম তুল তুলা বুনিতে আঙ্গুল ঠেকলো সব মাইয়ার বুক সমান তুল তুল করে না কুনটারে মনে হয় নরম পুলাউয়ের ভাত আর কোনটা ইরির ভাতের মতন শক্ত শক্ত ঘাড়ে কামড় দিতেই আসমা ঝাঁকি দিল

বুঝলাম এ আনাড়ি কোমড় কলসির মতন ধরলাম হালার কি কমু , বড়ির শেইপ নাশপতিতনিমা আছিলো বালুঘড়ির মতন বালুঘড়ি মাইয়া ধরতে মজা বেশি তয় নাশপতির মত্তন মাগীগোর কোমড়ের ভাজে চর্বি আরেক রকম আসমার কোমড়ের শেইপে তুল তুলা চর্বি টের পাইলাম আঙ্গুল ডুবাইলামমাখন মাখন পুরা অল্পবাতাসে ফুলানো বেলুনের মত ডাইবা যায় পর্থম বার এরে জোর করলাম না দরকার কি? ঘন্টা চুক্তির রিক্সা পিঠে হাত বুলাইলাম কনডমের মতন সিল্কি চামড়া কইলাম আইলাভ ইউ আসমা আদর করতে করতে মনে মনে হাইসা ফালাইলাম - হালার হালা, মাগীবাজ পুরুষের আবার প্রেম কি? আসমা উহু কইরা কইলো , না, আজকে থাউক আমি পুরা হাত দিয়া দুধের সাইজ মাপতাছি বুকের ভার দুই মুঠাই লয়া চাপলাম উপর নিচ করতে করতে খুজতাছিলাম নিপলের বুটাটারে হাত দিয়া সরায়া দিতে চাইতাছিল কিন্তু সারায়া দিতাছিলো না এগুলান বুঝি কইতে চায় মজা পাইতাছে  

আসমার উপরের ঠোট পাতলা আর নিচের ঠোট মুটা আর চওড়া হাসলে ঝুইলা পড়ে পর্থমে নাকের উপরে, পরে গালে চুম্মা খাইলাম এর পরে ঠোটে আলতা গুলানো পানির মতন পুরা লিপিস্টিক আমার মুখে জমা হইলোসুন্দর গন্ধ কামিজের গলার ভিতর দিয়া হাত ঢুকাইলাম অনেক দামের জামা বুঝতে পারিপুতির কাজ গলার পাশে গলার সাইজ বড় আসমা কি আগে থন বুঝছে যে আমার লগে এইরকম হইতে পারে?

আমি জামার গলা দিয়া হাত ঢুকাইতে গেলে আবার্ও কইলো, এগুলান ঠিক না ঠিক বেঠিক বুইঝা তুই কি করবি মাগী ? এইটা হইলো আমার হিসাবশক্ত হাতের তালু দুই স্তনের দুই সাইড মাপতে মাপতে আস্তে আস্তে নাইমা গেল অন্তর্বাসের ভিতর দিয়া হাত ঢু্‌ইকা দুই পাশে দিয়া গোলাকার দুই মাংসের উপর আছড় করলো মাইয়াগো বুকের সাইজ একেকবার একেক রকম! ডিপেন্ড করে বুটা আর তার বেইজের উপর ঢাকাইয়া এলাকার মাইয়ার বোটা হয় মোটা বোটার চাইর দিকে দানাদান হয়, হালকা লোম্বা থাকে আর বোটা হয় কুল বরইয়ের সাইজ রং হয় মিশ কালো নিপলের রং বুঝনের একটা উপায় আছে যেই মাইয়ার ঠোট গোলাপী তার নিপ্পল ও গোলাপী তয় বাদামী ঠোট আর নিপ্পল কিন্তু খারাপ না

আমার মনে হইলো আসমার বুকের নিপ্পলের বেইজটা বেশি চওড়া লাইটে মাইয়াগো বুক দেখছেন কুনদিন? পিচ্চি নিপ্পল খুটাইলে লেওড়ার মতন শক্ত হয়া খাড়ায়া যায় আমি নিপ্পল জোড়া বুড়া আঙ্গুল আর তর্জনী দিয়া বেলুনের বুটা ধরার মতন চিমটাইলাম রেডিওর মতন আস্তে ঘুরাইতে প্যাচাইতে লাগলাম মাইয়ার নি:স্বাস ঘন হইতে লাগলো আমি একটা খেলা খেলি, কতক্ষণ নিপ্পল টাচ না কইরা গোল বুনির চার দিকে আঙ্গুল চাট কইরা কইর ঘুরায়া মজা লইমাইয়ারা চায় নিপ্পল ধরা, না ধরলে অস্থির হয়া যায়

ইস্কুলের মাইয়াগো সেক্স উঠে বেশি ক্লাস নাইন টেনের দিকে কিন্তু এরা বেশি ডেঞ্জারাসখেলতে হয় সোলো বেশি তাড়াহুড়া করলে এক্সাইটমেন্টের মজাই বুঝে না আবার ২৫ এর মাগীরা গেইম খেলতে খেলতে ওস্তাদ হয়া যায় এইবার আসমার বুকের নিপ্পলটা সহ দুইটা কবুতরের মতন কইরা বুক ধরলাম  

রুটি দলার মতন কইরা দুই হাতে শক্ত কইরা দলতে থাকলাম নিপ্পল খাড়ায়া গেলা গিটারের মতন আঙ্গুল দিয়া নিপ্পল বাজানোর ভঙ্গি করতেই মাইয়া আমারে বুকে চাইপা ধরলো আমার ঠোটে কামড়ায়া ধরলো গালে ক্রিমের গন্ধ পাইলাম কানের অলংকার সামলায়ে দিলাম কামড় বড় কান ভুরু ঘন প্রায় জোড়া জোড়া মাথায় চুমা খাইলাম, ভুরু জিব্বা দিয়া চাটলাম গোল মাথায় ফর্সা চামড়ায় চিনি খাইতাছি এমন কইরা আসমারে ভোগ করতে লাগলাম একটু নিচে নামতেই আসমার ঠোট খুইলা গেল মুখ গোল কইরা তার ভারী ঠোট টারে মুখে ঢুকায়া জোরে চুষন দিলাম আসমা উল্টা এরপর আমার ঠোটে চুষলোমাগীর গলার ভাজে সামান্য একটা আষটে ঘামের গন্ধ পাইলাম এই রকম ঘামের গন্ধ অলা মাইয়া জীবনে বেশি পাই নাই  

আহম্মদবাগে নীপা নামের একটা মাইয়া পাইছিলাম, গায়ে হলুদের পরে বিয়ার মদ খাওয়ায়াইয়া জাপটা জাপটি করনের সময় জংলি একটা গন্ধ পাইছিলাম আসমারে চুম্মা দিয়া ধইরা থাকলাম কবুতরের মতন জিহ্বা খাওয়া খাওয়ি করলাম চুলের ভিতরে হাত দিলাম মোটা চুল মাগীর মনে হয় রেগুলার তেল দেওয়া চুল কিন্তু মাথার শেইপটা কারণে চুল বুঝতে পারতাম না এগো চুল বেশি দিন থাকে না বালছাল মাইখা মাইখা ৩০ এই চুল পইড়া যায়রিকশাঅলা মাথা না ঘুরায়া কইলো , স্যার কইয়েন যখন থামন লাগবো বৃষ্টি শেষ রাত বাড়তাছে আসমা কইলো নেক্সট রিহার্সালের আগে আসবেন কিন্তু এই হইলো মাগীর গোপন রহস্য ভদ্রলোক লেখে কবিতা আর ইতরেরা পায় শরীর

আসমারে এর একমাস পরে ডাকলাম লিটনের মেসে লিটন চাবি দিয়া হাসতাছিল ভাল মাল পাইছেন খাইতে ভালই হইবো শিওর , আস্তে কইলো - কোনদিন জোড় ছুটলে আমারে শেয়ার দেওন লাবো কইলাম আমরা পুলাপান কালের চেনা জানা দুস্ত, বউ শেয়ারের কথাতেও মাইন্ড করি না আসমা রে লিটনের ঘরে সোফাতে বসতে দিলাম কোক কেক ছিল, আর বিয়ার ছিল খাইতে দিলাম মাগী মনে হয় ভাল ফ্যামিলীর , হা হা এই সব খাইলো না কইলো আমরা যা করতাছি গুনা হইতাছে না তো আমি নামাজ পড়ি  

আমি কইলাম বান্দার কাজ গুনা করা আর আল্লাহর কাম হইলো মাফ করা, আর যদি মাফই না করলো তো কিয়ের দয়ার সাগর এগুলান পুরান তরিকা মাইয়া পটাইয়া খাইতে হইলে মুখস্ত কাহিনী আর গল্প রেডি রাখবেন পাপ চিন্তা থাকলে সেক্সের পুরাটাই মাটি আসমারে হাত ধইরা টাইনা দাড় করায়া বুকে চাইপা ধরলাম মুখে মুখ, দুই হাতে ভিষন জোরে চাইপা ধরলাম তার নি:স্বাস ঘন হইতে লাগলো আর আমি তার ঘামের গন্ধ খুজতে লাগলাম পারভিউম দিসে বোধ হয় আমি তার দুই পা আমার পায়ের ভিতরে লক কইরা দিলাম জামা কাপড় খুলি নাই তখনো গালের দুই পাশে হাত দিয়া ধইরা আড়াআড়ি চুম্মা খাইতে খাইতে শুনলাম আসমা খালি আহ আহ শব্দে রেসপন্স করতাছে  

আমি তার বেকা ঘাড়ে চুমা খাইলাম আমার ফেবরিট জায়গা সাইডে আস্তে কামড় দিলাম আস্তে ঘাড়ে চুষলাম হালকা ফরসা শইলের মুশকিল চুষলে পাকা আমের মতন রক্তের দাগ বইসা যায় আসমার শরম হালকা হইলে কইলো - আপনে খুব ভাল আমি হাসলাম, চুদলে সব মাগীই কয় ভাল আজব দুনিয়া আসমারে কইলাম - তোমার মতন ভাল মাইয়া জীবনে দেখি নাই সারা জীবন এক সঙ্গে থাকতে চাই - তুমি আমার বউ হইবা? পুরাটাই যে বানানো সে বুঝাবার কথা না

আসমার জামার রং গোলাপী লেসের কাজের জামা সুতী জামা গরমের দিনে নিজের দিক থেকে আস্তে কইরা উপরে তুইলা আনতেই বুকটা লাফ দিয়া বাইর হইলো দেখি জামার নিচে টেপ নাই গাড় রঙের ব্রা, আমি এক হাতে ব্রেসিয়ারের ফিতা খুলতে শিখি নাই না পারলেই বা কি , কাম পারলেই হয় আসমর ব্রাপ্যাডিং দেওয়া কিন্তু না থাকলেও চলতো ইস্কুলের মাইয়াগো তুলনায় তার বুক উচা ছিল আমি দুই হাতে ডলতে ডলতে মুখ নিচে নামাইলাম ডান বুকে হাত আগের মতই চলতাছে আর বাম স্তনে বড় হা কইরা যতটা বুক মুখে ঢুকে ঢুকায়া বিশাল জোরে চুষনি দিলাম সিরিঞ্জ দিয়া জোরে পাম্প করার মত আসমার বুকের অর্ধেকের বেশি আমার মুখে ঢুইকা গেলো আরো জোরো চুষতে লাগলাম মনে হইল তার দুধের গ্রন্থি থাইকা দুধ খাইতে চাই একবার এক আজব মাইয়া পাইছিলাম কুমিল্লাতে দুধে চুষনের পর দেখি সাদা দুধের মত জইমা গেছে আমি বিশ্বাস করি নাই জিব্বা চিনক করে সাপের মত চাইটা খাইতে গিয়া পানি পানি লাগলো আসমার বুকে কি দুধ আসছিল? মনে নাই  

ইস্কুলের মাইয়াগো শরীরে যে বাচ্চা বাচ্চা নরম ভাব থাকে ঘাড় আর হাতের জয়েন্টে যে তুল তুলা ফুলা মাংস থাকে সেইটা ২০-৩০ হইতে হইতে পুরা শক্ত হয়া যায় সাধে কি আর পুরান দিনের মানুষ সুইট সিক্সটিন বলতো?নরম শরীর,বুক আর উরুর নিচের দিকের তুলতুলো এই গোশ্ত শক্ত হইলে পরে নারী আর পুরুষের শরীরের তফাত কি! আসমারে বুকে মুখ বদল করলামবুক আর স্তনবৃন্ত ফুলে শক্ত হয়া গেল আসলে পশুর মত অস্তির হয়া গেলাম দললাম বুক

সাদা মাখনের মতন পেটের উপরে নাক ঘষা বাকি হিন্দি সিনেমার নায়িকার মতন পেটদেখলাম আসমার চোখ বন্ধ নাভির উপর মুখ রাখলাম উল্টা চুষলাম জিব্বা চিকন কইরা চাটতে থাকলাম নাভীর ভিতরটা অনেকখন ধররা

প্রথমে হাতের খেলা খেলতে হয়, এর পরে জিব্বা আর মুখ শেষে ধোন এই হইলো আমার থিউরিআসমারে চেতায়া বিছানায় শোয়াইলাম ফিতা খুইলা টাইনা নামানোর পর দেখলাম পেন্টিতে ভিজা ভাব লাগানোর আগে মাইয়াগো লগে কথা কইতে হয় আমি কইলাম আসমা তুমার কি ভাল লাগতাছে আসমার গাল পুরা লাল চোখ মনে হয় শরম ছাড়া মাইয়াগো চোখের লজ্জা ইইলো লাগানোর ইঙ্গিত আসমা কোন পুরুষ দেখছে কিনা সন্দেহ আমার লেওয়া তারে দিলাম হাতে কইলাম মুখ দিতে দিল না লেওড়ার দিকে না চায়া হাত দিয়া খেচার সিস্টাম দেখাইলাম লেওড়ার চামড়াটা পর্থম একটি ঢিল থাকে আসমারের শক্ত কইরা দেখাইলাম মুসলমানি করা লেওড়ার গোড়া থন হাত দিয়া টাইনা ধোনের মু্ন্ডু পর্যন্ত কেমনে উঠা নামা করতে হয় বুদ্ধিমতি মাইয়া একটুর মধ্যে বুইঝা গেল আসমার মাসিকের দিন মাসের ২০ না ২৪ তারিখের দিকে বুঝলাম ডাইরেক্ট লাগান যাইবো এই একটা কাম করছি সবসময় ডেঞ্জারের মধ্যে পড়ি নাই সাবধানে থাকনের লাইগা আমার লেওড়া পুরা চেইতা ঢোল আমার আসমার মতন মাগীর শইলে লেওড়া দিয়া গাল, গলা, বুক, পেট, উরু টাচ কইরা কইরা লেওড়া এমন মোটা আর তাজা যে আমি পারলে ছিড়া টুকরা কইরা ফালাই দুই পা ছড়াইলাম আর পাও উপর কইরা আস্তে কইরা ধোনের মুখটা আসমার ভোদার ঠোটে ঘষলাম ভালই টাইট আছিলো অল্প ঢুকানোর পর আবার টাইম লইলাম নতুন মাগী হইলে দেখছি কান্দা কাটি লাগায় , মুড নষ্ট কইরা কি লাভ ঢুকাই বাইর করি, ঢুকাই বাইর করি এমন করতে করতে পুরা ধোন আসমার ভোদার মধ্যে ঢুইকা গেল সত্যি কথা কইতে কি সুন্দরী মাইয়া চুদছি বুনি টিপা মজা পাইছি শইলে কামড়াইচি, চাটছি, টিপছি কিন্তু টাইট ভুদার ভিতরে ধোনের যে আরাম শালার সেইটা পাই নাই আসমার ধোনের ভিতরে ঢোকার পর এমন জোরে চাপ খাইলাম যে লগে লগে মাল আউট মালের আর দোষ কি আসমা বুঝলো না আমি কয়দিন হাত মারি নাই না মারলে সেক্সের তেজ বেশি থাকে আমি তো চোক বন্ধ কইরা লুল ঢোক গিললেও সেক্সের মজা পাই আমি হালার মালের ওস্তাদ এর পরের বার ফুল চেতানি দিয়া আরেকবার চুদলাম হালি নতুন হইলেও প্রথম বারে ভাল জোস দেখাইলো লিটন আসনের কথা তার নাভির উপর মাল আউট করলাম আসমার ফর্সা নাভি উপচায়ে বীর্য উপচায়া পড়তাছে এই কথা অনেক দিন ভুলতে পারি নাই

আমি হালার আসমার লগে লাগায়া মজা পাওনের পরে তারে দুইবার বেবিতে লইয়া ঘুরছি দুধটিপা পানি ভাত হইয়া গেছিলো কিন্তু দু:খ একটাই সেকেন্ড টাইম লাগানোর উপায় পাইলাম না আমি ব্যবসা শুরু করলাম বাপের চিটাগাং এ যাইতে হইলো চিটাগাং এ আরেক মাইয়া পাইলাম আগুনের মতন বিরাট বাট, বাটের মধ্যে ধোন দিয়া চুদানীর মজা পাইলাম অনেক বছর পরে আসমার বইনের লগে দেখা আসমার সেই খানে আর থাকে না  

No comments:

Post a Comment

Thanks