3/16/2012

কি সুন্দর দুধ রে | মনে হয় সব প্রটিন এক সাথে খেয়েনেই

আমি ওকে আবার বিছানায় ফেললাম.. এইবার আবার আমি উপরে... জামাটা আস্তে আস্তে পেটের উপরে উঠালাম.. কী সুন্দর নাভী.. নাভীতে চুমু দিলাম.. এক হাতে ওর ডান ব্রেষ্ট টিপতেছি অন্য হাতে জামা খোলার চেষ্টা করতেছি.. ও এইবার আর আমাকে বাধা দেয় না... আমি ওর জামা খুলে ফেললাম... অফ হোয়াইট কালারের ব্রা এখন আমার চোখের সামনে.. ব্রার উপর দিয়ে ওর ব্রেষ্টে মুখ ঘষতে আরম্ভ করলাম.. ও আমার মাথার চুলে হাত বুলায়.. পিঠে হাত বুলায়.. আমি ওর ব্রা টা ওর শরীর থেকে আলাদা করে দিলাম.. কি সুন্দর দুধ দুইটা!! আমি ওর দুধ দুইটা মুখে পুরে চুষতে আরম্ভ করলাম (থ্র্রি-এক্স থেকে নেওয়া শিক্ষা কামে লাগানোর সুযোগ, মনে মনে ভাবতাছি আইজকা তোমারে আমি পাগল কইরা দিমু) ওর আহ আহ ধ্বনি আমারে আরো পাগল কইরা দিল.. আমার পেনিস ওর ভেজিনা বরাবর রেখে হালকা হালকা চাপ দিতে লাগলাম.. ওর বাম হাত আমার পেনিসে ধরাইয়া দিলাম (কারো মুখে কোন কথা নাই) ও পেন্টের উপর দিয়া আমার ষ্ট্যান্ডার্ড সাইজের পেনিসে হাত বুলাতে শুরু করল.. আমার পেনিস বাবা ওর হাতের ছোঁয়া পেয়ে যেন বাঘ হয়ে গেল.. তোমার এইটা এত বড় ক্যান?
.. অনেকক্ষন পর কথাটা শুনে আমার ধ্যান ভাংগল.. কি? তোমার এইটা এত বড় ক্যান? আমি কি জানি.. আমি কি ঐটা বানাইছি নাকি? আল্লায় দিছে... আমি দেখি তোমার ঐটা (আমার মধ্যে এইবার শরম আইলো..) শরম পাইয়া কইলাম দেখ.. ঐটা তো তোমারই... ও বোধ হয় অনেক কামাতুর ছিল.. এক হাতে গলা জড়ায়া ধইরা আমারে কিস করা শুরু করল অন্য হাতে জিন্স প্যান্ট এর বোতাম খুলে আমারে পেন্টের খোলস থেকে আলাদা করার যুদ্ধ। কানে কানে বলে .. এই পেন্টটা না খুললে আমি দেখব ক্যামেন? আমি প্যান্ট সামান্য নীচে নামিয়ে দিলাম.. আন্ডারওয়ার টা অলরেডি তাবু হয়া গেছে.. ও ঐটা দেখে হেসে ফেলল.. কি জয়!.. কি হাল হইছে দেখছো?.. আমার আন্ডারওয়ার এর নীচে ওর হাত চালান কইরা দিছে.. আমি ও ওর পায়জামার নীচে আমার হাত চালান কইরা দিলাম.. ছোট ছোট বালে হাত বুলাতে বুলাতে আমি আমার একটা আংগুল এর ভেজিনাতে দিলাম... জিগাইলাম.. তোমার এইখানে ভিজা ক্যান? তুমি কি মুইতা দিছ নাকি?.. ও হো হো করে হাইসা দিল.. কইছে তোমারে .. কই ভিজা.. আমি বাম হাত বাইর কইরা দেখাইলাম.. দ্যাখ আমার হাত ভিজা গেছে... ও লজ্জা পাইয়া গেল.. আমারে উল্টা জিগায় তোমার এইখানে ও ভিজা.. আমি কইলাম ঐ টা কান্দে... কান্দে মানে? কান্দে মানে কান্দে.. ঐটা কইতাছে আমারে ছাইড়া দাও আমি আমার গন্তব্যে যামু... ও আবার হো হো কইরা হাইসা দিল। ওরে আমার কাছে পরীর মত লাগতাছে... আমারে ধাক্কা দিয়া সরাইয়া দিয়া কয় মোবাইল বাজতাছে...কই? ঐ ঘরে.. দাড়াও দেখে আসি... ও খালি গায়ে (পায়জামা পড়নে ছিল) পাশের রূম থেকে মোবাইল আনতে আনতে মাথায় হাত দিয়া বলল কয়টা বাজে তোমার খেয়াল আছে... বললাম কি হইছে... সাফায়েত ওর স্যারের বাসা থেকে ফোন করতাছে.. ওর তো পড়া শেষ... তাইলে? তাইলে আবার কি.. চল তারাতারি চল.. নইলে আবার ও চলে আসবে.. তখন প্রবলেম হবে.. আর কি.. প্যান্টটা ঠিক করে উঠে দাড়ালাম.. সুমিও জামা পড়ে নিল.. মুখটা ধুয়ে এসে আমাকে আবার একটা কিস করল.. বলল রাগ করোনা সোনা.. আরেকদিন.. দুইজনে বাসা থেকে বাইর হইলাম। ওকে বললাম তাইলে আমি বরং চলে যাই.. তোমার সাথে সাফায়েত আমাকে যদি এখন দেখে তাইলে তোমার মা’রে কইয়া দিতে পারে.. হুমম.. যাও .. সাবধানে যেও.. আর রাগ কইরো না সোনা... বললাম না রে.. তুমি আমারে আজকে যা দিছ তা আমি আশাও করি নাই.. তোমারে অনেক ভালবাসি অ-নে-ক। ঐগুলা তো আমারই আমার যখন ইচ্ছা আমি ইউজ করতে পারমু.. বাসায় পোছেঁ ফোন দিও... ঠিক আছে দিমুনে... বাই.

বাসায় আসতে আসতে রাত ১০ টা। বাসায় আইসা একগাদা কথা শুনলাম.. কই গেছিলি.. এত রাইত পর্যন্ত বাইরে থাকস.. পড়াশুনা করস না.. হোষ্টেলেও কি এই রকম করস কি-না নানান কথা.. রাতে ভাত খাইতে খাইতে চিন্তা করলাম আমার তো সারাদিন কিছু খাওয়া হয় নাই.. তবু ভাত বেশি খাইতে পারলাম না.. বাসার বকাঝকাও আমার কানে লাগলো না.. আমি কেমন জানি ঘোরের মধ্যে আছি। খাওয়া শেষ কইরা জানু রে ফোন দিলাম...ভালবাসি ভালবাসি বলেই সারা রাত পার করে দিলাম... অনেক দিন আর ওর সাথে আমার দেখা হবে না।

সামনের মাসেই আমার অনার্স ফাইনাল পরীক্ষা.. বাংলাদেশের একমাত্র পূর্ণাংগ আবাসিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র আমি। থাকি ভাসানী হলে.. পড়ার ফাপরে ঘুম-খাওয়া সব চাংগে উঠল। একসময় পরীক্ষা শুরু হয়ে গেল আর পরীক্ষা শেষও হলো বুলেট গতিতে... পরীক্ষা শেষ। আমার রুমম্যাট মিলন। ও আমার জীগরী দোস্তও। আমরা একসাথে স্কুল থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত। আমার নারী-নক্ষত্র সবই ওর জানা। তবে ও আমার পুরো উল্টা.. এই যাবত শ’খানেক মাইয়া চুদা শেষ। মাঝে মধ্যে হোটেলে যাইত মাইয়া লাগাইতে... ওর দেখতে আমার থেকে সুন্দর ছিল না কিন্তু কামে উস্তাদ, ক্যামনে যে মাইয়া পটাইত আল্লায় জানে.. আবার এক মাইয়া ২ মাসের বেশি না.. ওরে কইন্যা মিলন কইয়া ডাকতাম (কন্যা রাশির জাতক কি-না এই জন্য)। পরীক্ষা শেষ হইছে কালকে.. বাড়ীতে যামু.. (ডার্লিং রে কতদিন দেখি না... সেই কবে ওরে কাছে পাইছিলাম হের পর তো প্রায় আট মাস হয়া গেল আর কিছুই হইলো না, মাঝে মধ্যে গেছি, দেখা হইছে কথা হইছে, আবার সেই রিক্সা, রিক্সায় বইসা অহন অবশ্য কিস টিস করি, ব্রেষ্ট এ হাত দেই.. ব্যাস এই পর্যন্তই.. বেশি দূর আগাইতে পারি নাই.. মনে মনে ভাবি এইবার ওরে আমার পুরাপুরী পাইতে হইবো.. একটুও বাদ দেওন যাইবো না) কি রে..?? কই তুই?.. কি চিন্তা করস.. মিলন আমার ধ্যান ভাঙ্গায়..
কই যাবি?.. আমি তোর সাথে নাই.. আমি কাইলকা বাড়িত যামু..
যাবি.. তোরে কাইলকা বাড়িত যাইতে নিষেধ করছে কেডা.. তুই কাইলকাই বাড়িত যাইস.. অহন আমার লগে আয়..
কই যাবি কইলেই তো অয়..
আইজকা একটা পার্টি আছে.. হোটেল আবাবিল এ.. চল
চল, কি মাল টাল খাওয়াবি নাকি?
হ.. এল্লাইগা তো তোরে নিয়া যাইতাছি.. চল
রাজী হইয়া গেলাম (মেলা দিন মদ টদ খাইনা, আমি অবশ্য বেশি খাইতেও পারি না.. আমার ভাল লাগে না.. খাইলেই মাথায় যন্ত্রনা শুরু হইয়া যায়, খাওয়ার পর মনে হয় .. কি বাল পয়সা দিয়া মাথা ব্যথা কিনলাম!.. এর চেয়ে গাঁজা ভাল... অনেক ভাল)
মিলন আর আমি রওনা দিলাম... (আমার উদ্দেশ্য আমার বাড়ী.. রাতে হোটেলে থাকার বন্দোবস্ত আছে শুইনা ব্যাগ-পুটলা বাইন্দা রওনা হইছি.. সকালবেলা হোটেল থাইকা সরাসরি বাড়ীত যামু...)
মিলন.. ঐ ব্যাটা.. মিলন
কি হয় তোর? চিল্লাস ক্যান আস্তে কথা কইতে পারস না?..
কি মাল নিবি?
কি মাল মানে?
মানে কোন ব্রান্ড এর মাল নিবি? ভদকা নিস না পাইলে রাম.. অন্যগুলা আমি খাইতে পারি না..
(মিলন আশ্চর্য চোখে তাকায় আমার দিকে...) আইচ্ছা নিমুনে.. নে আপাতত বিড়ি খা.

বিড়ি টানতে টানতে জানুর কথা ভাবতাছি...
মিলন ওর পকেট থাইকা মোবাইল ডা বাইর কইরা ফোন করল.. ধুর ট্যাকা শেষ.. জয় তোর মোবাইল ডা দে তো.. আমার মোবাইল দিলাম.. ও বাবুল নামের একটা পোলারে ফোন করল.. কি কি জানি কইল.. মাল-টাল ভাল ভাল আছে কি-না.. আমি আপন মনে বিড়ি টানতাছি... সাভার থাইকা ঢাকা যাইতে এত কম সময় লাগে বুঝি নাই.. কারন আমি ক্যাব এ ছোটখাট একখান ঘুম অলরেডি দিয়া ফালাইছি...
ঐ উঠ.. হুমম.. কি আয়া পড়ছি নাকি?
হ.. নাম.. ভাড়া দে.. কত হইছে.. মিটার দ্যাখ.. ২০০ ট্যাকা দে.. মিটার নাই মামুরে ২০০ ট্যাকায় ঠিক করছি..
আমি পকেট থাইকা ২০০ ট্যাকা বের করে দিলাম (মিলনের সাথে আমার চুক্তি.. যাতায়াত খাওয়া এইগুলান পুরাটাই আমার আর হোটেল ভাড়া ৫০-৫০, মাল মিলনের)..
ট্যাক্সি থাইকা নাইমাই.. মিলন বাবুল রে পাইয়া গেছে.. আমার লগে পরিচয় করাইয়া দিল.. (গোলগাল চেহারা, বাটটুও না লম্বাও না.. কিরম জানি সাইজটা তয় পোলা অনেক মিশুক টাইপের কাম করে একটা আদমবেপারীর অফিসে মানে ম্যানপাওয়ার এজেন্সীতে) মিলন বাবুলের কানে-কানে কি জানি কইল
চলেন ভাই.. আগে কিছু খাইয়া লই.. হের পর রুম ঠিক করমু
চল.. খাওয়া শেষ কইরা হোটেল এ গেলাম.. ২ টা সিঙ্গেল রূম আমার আর মিলনের জন্য বাবুল ফিট কইরা দিছে...
কি-রে মিলন পয়সা কি বেশি হইছে না-কি?
ক্যান?
দুইটা রুম নিলি যে.. একটা ডাবল নিলেই তো হইতো...
তুই বুঝবি না.. প্যাচাল পারিস না.. আয় আমার লগে..
৫০৭ নম্বর রুমে আমি আর ৫১৩ নম্বর রুমে মিলন.. রুমে ঢুইকা ব্যাগ-পোটলা রাইখা গোসল করলাম। কয়টা বাজে তখন? রাত সাড়ে দশটা কি এগারটা.. গোসল শেষ করে একটা বিড়ি ধরাইয়া দুইটা টান দিতেই দরজায় নক করল মিলন.. ঐ ব্যাটা দরজা খোল.. দরজা খুইলা দেখি মিলন আর বাবুল দাড়াইয়া আছে..
কি রে হাফ-প্যান্ট পইরা বইয়া আছস ক্যান?
গোসল করলাম।
প্যান্ট পর.. চল..
কোথায়?
আয়.. আয়.. মাল খাবি না...? (মিলনের চোখে কৌতুক)
মাল কি রুমে খাবি না? নাকি গ্যালাক্সি তে যাবি..
না রুমেই খামু..
কি মাল আনসছ?
আয় আইলেই টের পাবি...
আমি প্যান্ট পরে মিলনের সাথে বের হলাম.. লিফটে ১২ তলায় উঠলাম.. এর পর যা দেখলাম তা কল্পনাও করি নাই..
একটা বিশাল হল রুমের মত রুম। সামনে গ্রাস দেয়া.. এর মধ্যে মিনিমাম ৭০-৮০ টা মাইয়া! আমার হাত-পা শক্ত হইয়া গেল.. বাবুলের কথায় সম্বিত ফিরা পাইলাম...
ভাই দেখেন... কোনটা আপনের পছন্দ! আপনের যেইটা পছন্দ হইবো আমারে কইয়েন..
মিলন.. আমি নীচে গেলাম (চাপা স্বরে মিলনের কানে কানে কই)
চুপ কইরা দাড়া.. দাড়ায়া মাল চয়েস কর.. (আরও অনেক লোক ঐখানে ছিল.. সবাই মনে হয় মাগীবাজী করতেই এই হোটেল এ আসে.. একটা বয়স্ক লোক দেখলাম। বয়স মিনিমাম ৬৫-৭০ হইবো.. চিন্তা করি.. এই ব্যাটাও এইহানে মাগীবাজী করতে আইছে.. ব্যাটার তো এত পা কব্বরে গেছে গা.. আর এই ব্যাটার লগে কি কোন মাইয়া শুইবো...) আমার গলা শুকায়া গেছেগা.. আমি মোটামুটি দৌড়ের উপর নীচে আয়া পরছি.. সরাসরি আমার রুম এ.. মাথা ভনভন করতাছে.. আইজকা কি তাইলে আমার সতিত্বের অবসান হইবো.. আমার ভয় লাগছিল পুলিশ-টুলিশ যদি আসে তাইলে তো কাইলকা পেপারে ফ্রন্ট পেইজে আমার ছবি ছাপাবো.. “অমুক আবাসিক হোটেল থেকে তরুনীসহ জয়কে আটক করা হইয়াছে”... গা শিরশির কইরা উঠলো.. আর যারা পতীতা এদের সর্ম্পকেও আমার ধারনা খুবই বাজে ছিল.. ছিল বলছি এই জন্য যে ধারনা পরবর্তীতে সামান্য চেঞ্জ হইছে..

আমি আমার রুমের দরজা বন্ধ কইরা টানা এক বোতল পানী হজম কইরা ফালাইছি। মনের মধ্যে তুফান শুরু হইয়া গেছে.. একমনে কইতাছে.. “কি জয় ডরাস ক্যান, এইহানে কেউ তো আর দেখবো না” অন্য মনে কয় “খবরদার জয় এইকাম করিস না, ধরা খাইলে তোর চৌদ্দ গুষ্টির সম্মান এক রাইতেই মাটির লগে মিশা যাবো”... আমি মনে মনে সিদ্ধান্ত নিলাম আমি এই কাম করুম না। আমার পয়লা মাল কোন বেশ্যার ভেজিনাতে ঢালুম না.. মিলনরে ডাইকা একটা শক্ত ধমক দেওন লাগবো.. হালকা শীতের রাইতেও ঘামে আমি পুরা ভিজা গেছি। ডিসিশন ইজ ডিসিশন.. নো মাগীবাজী। মাথা ঠান্ডা কইরা একটা সিগারেট ধরাইলাম.. সিগারেট এ টান দিয়া জানুরে স্বরণে আনলাম... “তোমার জন্যই আমি.. আমি অন্য কারো না” মনটা ভাল হয়া গেল.. নিমিষেই মন থাইকা একটু একটু যে করনের শখ আছিল সেইডাও নাই হয়া গেল। মিনিট পনের পরে মিলন আমার রুমের দরজায় নক করল...
জয়... ঐ হালা দরজা খোল..
আমি নিশ্চত যে কইন্যা মিলন বেশ্যা নিয়া আমার রুমের দরজায় আইছে... হাতের ঘড়িতে তাকাইলাম.. সোয়া বারোটা বাজে..
কি রে.. দরজা খোলস না ক্যান?.. (আমি মনে মনে ঠিক করলাম দরজা খুইলা আমি ওরে আমার রুমে রাইখা আমি ওর রুমে যামুগা.. আমার লগে তো আর জোর-জবরদস্তি করবার পারব না!)
দরজা খুললাম। হুমম.. কি হইছে? (আশ্চর্য় কইন্যা মিলন একলা!!)
তুই আয়া পরলি ক্যান? শরম পাইছস?
না। শরমের কি? আমার ভাল্লাগে নাই হের লাইগা আয়া পরছি!
তোর এত এত কথা কই গেল? এত না তোর চুদার শখ? “দোস্ত আমারে একটার লগে ফিট দিয়া দে আমিও একটু লাগাই” অহন কি হইছে? (আমি কইন্যা মিলন রে পুরা ইউনিভার্সিটি লাইফ কইছি যে আমারে একটা ফিট কইরা দে আমিও লাগাই.. হেন তেন.. অহন তো ফাইস্যা গেছি। আমি চিন্তাও করি নাই মিলনে আইজ এই কাম করবো)
তাই বইলা বেশ্যা? উত্তর দিলাম। বাল, আমি তো কইছি প্রেম ট্রেম কইরা লাগামু.. তুই তো ডাইরেক্ট....!! শোন এইকাম করলে নির্ঘাত এইডস হইবো।
ধুর ভোদাই... কিচ্ছু হইবো না। কনডম আছে না? আর তুই যা মনে করতাসছ তা ঠিক না। এইগুলান ডাইরেক্ট বেশ্যা না.. ইন্ডাইরেক্ট বেশ্যা!
ইন্ডাইরেক্ট বেশ্যা মানে?
শোন এইগুলান এর মেক্সিমাম ইডেন-মিডেন এর স্টুডেন্ট। রেগুলার বেশ্যা না। চামে-চিকনে ভাল ভাল হোটেল এ মারা দেয়, পয়সা কামায়।
না বাল.. আমারে উল্টাপাল্টা বোঝ দিছ না।
হইছে আয় আমার রুমে.. একটান গাজা খা!
গাজা খাইতে সমস্যা নাই.. তয় আমি কিন্তু করুম না.. আগেই কইয়া রাখলাম। আর তুই আমারে জোর করতে পারবি না।
ওকে.. নো প্রব.. আয়.

আমি ওর রুমে গেলাম। একষ্টিক গাজা থাইকা ৪/৫ টান দিলাম। বাবুল কই? ও কি গেছেগা?
না যায় নাই.. তয় ১০ মিনিটের মধ্যে যাবো গা। ঐ শালাও কি এইহানে আকাম করে? ওর না ঘরে বউ আছে?
বউ আছে তো কি হইছে? তয় ও সবসময় করে না। নয়া নয়া মাল পাইলে লাগায়। আসলে ও তো ম্যানপাওয়ার এজেন্সীতে কাম করে.. প্রায়ই বিদেশি ডেলিগেটর আহে.. হেগর লাইগা এই রকম বিভিন্ন হোটেলে রুম বুক করে.. মাল ফিটিং করে.. এই আর কি?
গুড। ইন্ডাইরেক্ট মাগীর দালাল আর কি..
হ.. তয় পোলা কিন্ত ভালা...
আমার মাথায় তখন সামান্য ফিলিংস শুরু হইছে.. (গাজার ফিলিংস) কইলাম তুই এইহানে কয়বার আইসছ?
ম্যালা.. হিসাব নাই।
পুলিশ-টুলিশ আহে না?
পুলিশ..!! হ পুলিশ তো ডেইলি আহে.. (আমি ডরাইয়া গেছি) তয় রেড দেওনের লাইগা না.. লাগাবার লাইগা...
পুলিশও এই কাম করে?
হ.. ঐ শালারাই তো বেশি..
আলাপের মাঝখানে বাবুল ঢুইকা গেল.. “মিলন ভাই দরজা খুলেন” মিলন দরজা খুইলা দিল।
কি বাবুল কাম শেষ?
হ.. মিলন ভাই আমি যাইগা। রাইত ম্যালা হইছে.. আমার বউ পরে বাড়ীত ঢুকতে দিব না
ঠিক আছে যাও। কাইলকা সকাল ১০/১১ টার মইধ্যে আয়া পইরো।
কি জয় ভাই ঘুমাবেন না? বাবুলের কথাটা আমার মনে ধরে..
হুমম.. মিলন আমি রুমে যাইগা..
যা.. সরি দোস্ত। তুই করবি না আগে জানলে তোরে আনতাম না।
ইটস ওকে

আমি আমার রুমে ঢুইকা ধাক্কার মত খাইলাম! কি দেখতাছি!! আমার রুমে আমার বেডে মাইয়া মানুষ ক্যান? কোন রুমে আয়া পরলাম!!! (গাজা খাইয়া কি টাল হইয়া গেলাম নাকি চিন্তা করতাছি) রুম থাইকা ঝড়ের বেগে বাইর হওনের টাইমে আমার পেছনে দেখি মিলন আর বাবুল। মিলন হাসে.. বাবুল কয়.. জয় ভাই পছন্দ হইছে? আমি তো বাকরুদ্ধ। “উর্মি, ভাইজান কিন্তু পুরা ভার্জিন, হে তোমারে কিছু করতে পারবো না.. যা করনের তোমারই করন লাগবো.. (হাসতে হাসতে কথাগুলা আমার বেডে বসা মেয়েটারে কইল বাবুল) মিলন সোজা আমার বেড এ গিয়া উর্মির পাশে বসলো.. মাম্মারে পছন্দ হইছে নাকি? চায়া আছ ক্যান ওর দিকে.. আমার দিকে চাও.. বাবুল কই পাইলি ওরে, আমি তো দেখলাম না? “জয় ভাইরে কইলাম ঠকাইয় না, তুমি কিছু না করলে ও সারা রাইতেও তোমারে টাচ করবো না...বাবুল উর্মিরে রিকোয়েষ্ট করল। উর্মি হেসে দিল। (হাসিটা সুন্দর.. ফর্সা, লম্বাটে মুখ, অনেকটা ইশিতার মত.. অনেকটা না প্রায়ই ইশিতার মত.. আমার কাছে ভালই লাগলো.. এই মেয়েটা বেশ্যা হতে পারে তা আমি ভাবতেই পারছি না)
কি মাম্মা খাড়ায়া আসছ ক্যান? বয়.. (আমি সোফায় গা এলায়ে দিয়ে বসলাম), ঐহানে বইলি ক্যান, আমার কাছে আয়, তর ডর ভাঙ্গায়া দেই! (উর্মির হাত ধইরা কথাগুলা কইতাছে মিলন) উর্মির গালে একটা চুমা দিয়া মিলন উঠে দাড়ালো.. (আমি তখনো সোফায় গা এলায়া দিয়া বইসা আছি.. আমার কাছে পুরা ব্যপারটা স্বপ্ন স্বপ্ন লাগতাছিল) দোস্ত এনজয় কর.. আর আমারে জিন্দেগীতে কইতে পারিব না- তোর লাইগা আমি কিছু করি নাই। কথা বল, হাত তাত দিয়া দেখ, যদি না ভাল্লাগে আমারে মিস কল দেইস.. আমি দুইডা নিয়া থাকমু নে..তোর টেনশন করন লাগবো না.. আমি গেলাম দেহি আমারডা’র কি অবস্থা! মিলন পকেট থাইকা এক প্যাকেট কনডম আমার বিছানায় রাইখা গেল।
আমি দরজা বন্ধ কইরা দিয়া আবার সোফায় বসলাম।
কি নাম তোমার?
উর্মি।
হুমম.. কি কর তুমি? মানে পড়াশুনা না-কি ..
আমি অনার্স সেকেন্ড ইয়ারে পড়ি...
কোন সাবজেক্ট?
পলিটিক্যাল সাইন্স।
গুড। (আমার কথার স্টক শেষ! কি জিগামু.. তুমি এইকাম ক্যান কর, কবে থাইক্যা কর, বাপ-ভাই আছে কি-না, এইগুলান! মনে মনে ভাবি এইগুলান অবান্তর প্রশ্ন কইরা কোন লাভ নাই)
কি প্রশ্ন করা শেষ? (কথাটা আমার কানে আসতেই তাকাই মেয়েটার দিকে। কি সুন্দর একটা মেয়ে অথচ...)
আপনি কি ভয় পাচ্ছেন? (আমার ভাবনায় চির ধরায় ওর ফিরতি প্রশ্নে)
দীর্ঘশ্বাস নিয়া কই.. না-তো! তবে নার্ভাস লাগছে।
ক্যান, আপনে এর আগে কখনো এখানে আসেন নাই?
না। আমি আসলে এই ব্যাপরটা সব সময় এভয়েড করে চলি।
ক্যান?
ক্যান মানে? এইগুলা কি ভাল? ফিরতি প্রশ্ন ছুড়ে দেই উর্মি নামক মেয়েটার দিকে..ওর উত্তরের অপেক্ষায় না থেকে জিগাই তোমার রেইট কত? ও একটু থতমত খাইয়া কয়..
সেইটা আপনার না জানলেও চলবে.. আপনের তো আর আমারে পছন্দ হয় নাই। আর এইখানে রুলস হইল কোন রুমে কাউকে নেয়ার আগে ফুল পেইড করতে হয়। আপনে তো জানেনই আপনে কত পেইড করছেন! প্রশ্ন করেন ক্যান?
আমি সত্যি জানি না আর জানলে তোমারে বলতাম না.. বাদ দাও.. তুমি কতক্ষন আমার রুমে থাকবা?..

সারা রাত.. (উর্মির মুখে দুষ্টামির হাসি) উর্মি বিছানা ছেড়ে উঠে দাড়াল, দুই হাত উপরে তুলে চুলে খোপা করল.. (আমি ওর বোবস দুইটা স্পষ্ট দেখলাম.. সত্যি দারুন ফিগার, স্লিম, বেল সাইজের দুইটা দুধ, লম্বা চুল, পরনের ষ্কাট টা কালো সবুজের মিশ্রন, গায়ের রং ফর্সা.. এক কথায় দারুন!) এর পর আমার পাশে এসে সোফায় বসল।
আমাকে আপনার পছন্দ হয় নাই, তাই না?
না, তা না। তুমি অনেক সুন্দর। কিন্তু...
কিন্তু কি?
আমার নার্ভাস লাগছে.. (কিছু বোঝার আগেই আমার ডান হাতটা চটকরে ধরল)
আপনাকে আমার তুমি করে বলতে ইচ্ছে করছে..তুমি করে বলি?
বল। কিন্ত ক্যান বলতে চাও, তুমি কি আমার প্র্রেমে পড়ছ নাকি?
না (দীর্ঘশ্বাস), আমি তোমার মত আর কাউকে দেখি নাই।
তাই নাকি? আমার মত মানে কি? আমি কি?
তুমি অনেক ভাল। (বুঝলাম আমারে পটানোর চেষ্টা করতেছে এই মেয়ে) আর তোমার মধ্যে কিছু একটা আছে..!
কি আছে? কি আছে আমার মধ্যে? (আমি আস্তে আস্তে সহজ হয়ে যাচ্ছি)
ও আমার হাত ধরে ওর ঘাড়ের উপর রাখল... আর কিছু বোঝে উঠার আগে হঠাতই আমার গালে কিস করে দিল..
আমার ভালই লাগল.. আমাকে ধাক্কা দিয়ে সোফায় ফেলে আমার উপরে ঝুকে আমার ঘাড়ে, কানের লতিতে, গালে চুমু দিতে লাগল.. (ওর শরীরের পারফিউম আমাকে দ্বিধায় ফেলে দিল কারন এই রকম একটা পারফিউম আমার গার্লফেন্ড ইউজ করতো) উর্মি ওর ঠোট আমার ঠোটের উপর রাখতে যাবে এমন সময় আমি ওকে ধাক্কা দিয়ে সরাইয়া দেই। বলি.. প্লিজ আমার ঠোটে কিস করো না.. আমার ভাল লাগে না... ও খানিকটা অপমানিত বোধ করল মনে হয়। সাথে সাথে আমার উপর থেকে উঠে বিছানায় গিয়ে বসল।
ওকে.. জয়। আমি কি থাকবো না কি চলে যাবো?
আমি চুপ করে আছি। (আসলে বুঝতে পারছি না আমার কি করা উচিত, এতক্ষন যে না টা মনের মধ্যে ছিল সেইটা হঠাত করেই যেন হ্যা হয়ে গেছে.. ওর সঙ্গ পেতে ইচ্ছাও করছে অনেক)
হাতে পার্সটা নিয়ে দরজার দিকে যাওয়া মাত্র আমি ওর হাত ধরলাম।..
থাকো।
তোমার সাথে কথা বলতে আমার ভাল লাগছে। তাছাড়া তোমাকে ঐরকমও মনে হচ্ছে না।
কি রকম

বাদ দাও। তুমি কি ফ্রেস হবা? ফ্রেস হলে বাথরুমে যাও। আমি ততক্ষনে একটা সিগারেট খাই। আমার কথা ওর মনে ধরল। উর্মি হাতের পার্সটা টেবিলে রেখে বাথরুমে ঢুকে গেল। কিন্তু আশ্চর্যের ব্যপার হলো ও বাথরুমের দরজা খোলাই রাখল। আমি সিগারেট ধরালাম না.. মিনিট খানেক পর বাথরুমে উকি দিলাম.. দেখি ও মুখ ধুইতেছে..
নক করলাম.. আমি আসতে পারি?
আসো।
বাথরুমের বেসিনে পাশাপাশি দাড়ায়া মুখে পানি আর চুলে বেশি করে পানি দিলাম। ও আমার মাথা টাওয়েল দিয়ে মুছে দিল.. (চুল মোছার সময় আমি ওর ব্রেস্ট এর স্পর্শ পেলাম।)
থ্যাংক ইউ।
ইউ আর ওয়েলকাম।
রুমে এসে বিছানায় লম্বা হয়া শুইলাম। খানিক পরে উর্মি আসল। আমার পাশে বসল।
কি জয় পানি খাবা? (ততক্ষনে আমরা অনেক ইজি হয়ে গেছি) হুমম দাও।
তোমার নাম কি আসলেই উর্মি?..
না, আমার নাম শায়লা। হইছে? সর.. বিছানা কি তোমার একা নাকি.. হাত-পা ছড়ায়া শুইয়া আছো? বলে আমার হাতের উপরই শুয়ে পরল। ওর পিঠের নীচ থেকে আমার হাত সরায়া নিলাম। ও আমার দিকে পাশ ফিরে আমার গলা জড়ায়া ধরল... আমার পেনিস বাবাজী ততক্ষনে রাগারাগী শুরু কইরা দিছে... আমি ওর গালে হাত দিলাম। ও আমারে শক্ত কইরা ধইরা আমি কিছু বোঝার আগেই আমার ঠোটে কিস দিল.. লম্বা একটা কিস.. প্রায় ৫/৭ মিনিট আমার ঠোট ওর মুখে পুরে চুষতে লাগল.. আমার দম বন্ধ হবার জোগার ততক্ষনে.. আমি ওকে কয়েকবার সরানোর ব্যর্থ চেষ্টাও করলাম। কিন্তু ও আমাকে আর ছাড়ে না.. (ও কি তাহলে আমাকে রেপ করছে?!!) ওর চোখে আমি এক ধরনের মায়া দেখছি যেটা আমার সত্যি অনেক ভাল লেগেছে.. অনেক ভাল। আমিও ওরে জড়ায়া ধরলাম.

No comments:

Post a Comment

Thanks